shono
Advertisement

বিজেপি নেতার মেয়েকে অপহরণে মদত, পিটিয়ে খুন মুসলিম ব্যক্তিকে

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুলন্দশহরে এক মুসলিম ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠল ‘হিন্দু যুবা বাহিনী’ নামের এক দক্ষিণপন্থী হিন্দু সংগঠনের বিরুদ্ধে। ৪৫ বছরের গুলাম মহম্মদের ‘দোষ’, তিনি এক হিন্দু যুবতীকে তাঁর মুসলিম প্রেমিকের সঙ্গে পালিয়ে যেতে সাহায্য করেন। পুলিশ এখনও পর্যন্ত এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে বলে খবর। উত্তরপ্রদেশের অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অরবিন্দ কুমার মিশ্র জানিয়েছেন, ২২ বছরের […] The post বিজেপি নেতার মেয়েকে অপহরণে মদত, পিটিয়ে খুন মুসলিম ব্যক্তিকে appeared first on Sangbad Pratidin.
Posted: 05:01 PM May 03, 2017Updated: 11:31 AM May 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুলন্দশহরে এক মুসলিম ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠল ‘হিন্দু যুবা বাহিনী’ নামের এক দক্ষিণপন্থী হিন্দু সংগঠনের বিরুদ্ধে। ৪৫ বছরের গুলাম মহম্মদের ‘দোষ’, তিনি এক হিন্দু যুবতীকে তাঁর মুসলিম প্রেমিকের সঙ্গে পালিয়ে যেতে সাহায্য করেন। পুলিশ এখনও পর্যন্ত এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে বলে খবর।

Advertisement

উত্তরপ্রদেশের অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অরবিন্দ কুমার মিশ্র জানিয়েছেন, ২২ বছরের ইউসুফ ১৮ বছরের এক হিন্দু যুবতীকে অপহরণ করে বলে অভিযোগ উঠেছিল। গত ২৭ এপ্রিল ফজলপুরে সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ওই হিন্দু যুবতীকে অপহরণের পিছনে গুলাম মহম্মদের হাত ছিল। জানা যাচ্ছে, এই যুবতী এক বিজেপি নেতার কন্যা।

 পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, এই ঘটনার সাক্ষী ছিলেন কয়েকজন প্রত্যক্ষদর্শী। তাঁরাই গুলামকে টেনে হিঁচড়ে একটি ফাঁকা জায়গায় নিয়ে আসেন। খবর দেওয়া হয় ওই হিন্দু সংগঠনের সদস্যদের। তাঁরা এসে গুলামের কাছ থেকে ইউসুফের বিষয়ে জানতে চান। এই ঘটনায় ৬ হিন্দু যুবা বাহিনীর সদস্যদের বিরুদ্ধে FIR দায়ের করেছে পুলিশ। এই ঘটনার পর এলাকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে হিন্দু সংগঠনটি ।

The post বিজেপি নেতার মেয়েকে অপহরণে মদত, পিটিয়ে খুন মুসলিম ব্যক্তিকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement