shono
Advertisement

শৌচাগারের জলে ভাসছে পুলিশ সুপারের দপ্তর, রেলের স্বচ্ছতায় উঠল প্রশ্ন

খোদ হাওড়া রেল পুলিশ সুপারের চেম্বার থেকে অফিস ভাসছে নোংরা জলে। The post শৌচাগারের জলে ভাসছে পুলিশ সুপারের দপ্তর, রেলের স্বচ্ছতায় উঠল প্রশ্ন appeared first on Sangbad Pratidin.
Posted: 06:47 PM Apr 13, 2018Updated: 02:01 PM Dec 07, 2018

সুব্রত বিশ্বাস: স্বচ্ছ ভারত অভিযানে রেল শামিল হলেও কাজের নিরিখে তা দেখাতে অপারগ। খোদ হাওড়া রেল পুলিশ সুপারের চেম্বার থেকে অফিস ভাসছে শৌচালয়ের জলে। নষ্ট বহু প্রয়োজনীয় ফাইল। রেল পুলিশের সুপার এই ঘটনাকে অত্যন্ত দুর্ভাগ্যজনক বলে বর্ণনা দিয়ে বলেন, জরুরি ফাইল নষ্ট হয়েছে বেশ কিছু। পুলিশ সুপারের চেম্বার শৌচালয়ের জলে ভাসার পর তা ঠিক করা মাত্র আবার পাশের রিডারের ঘরে একইরকমভাবে শৌচালয়ের জলে পড়ে ভাসতে থাকে সরঞ্জাম। বৃহস্পতিবার থেকে টানা এই বর্ষণ শুরু হলেও শুক্রবারও কাজে হাত দেয়নি রেলের ইঞ্জিনিয়ারিং বিভাগ।

Advertisement

[ম্যাডক্স স্কোয়্যারে রহস্যমৃত্যু অজ্ঞাতপরিচয় যুবকের, কারণ ঘিরে ধোঁয়াশা]

হাওড়া নিউ কমপ্লেক্সে তিনতলায় রেল পুলিশ সুপারের চেম্বার ও দপ্তর। চার তলায় যাত্রীনিবাসের ঘর থেকে রেলের কমার্শিয়াল, আরপিএফের দপ্তর। চার তলার শৌচালয়ের নিকাশি পাইপ জ্যাম হলেই চাপ বাড়ে। ফলে বিভিন্ন জায়গায় লিক হয়ে জল পড়তে থাকে রেল পুলিশ সুপারের ঘরে ও অফিসে। আগে এই পরিস্থিতি হলেও স্থায়ী সমাধানের ব্যবস্থা করেনি রেল। হাওড়ার সিনিয়র ডিভিশনাল ইঞ্জিনিয়ার (কো-অর্ডিনেশন) বলেন, এই রকম ঘটনা ঘটতেই পারে। তবে বিষয়টি নজরে আসায় তা খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে। এদিন সুপারের অফিসে গিয়ে দেখা যায়, শৌচালয়ের জল ছাদের নানা জায়গা দিয়ে পড়ায় ফলস সিলিং ভেঙে পড়েছে। টেবিলের ফাইল সব ভিজে নষ্ট হওয়ার পাশাপাশি চেয়ারে বসে কাজ করা পরিস্থিতিই নেই। সব কিছু সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে অন্য দপ্তরে। পুলিশ অফিসের কর্মীদের ক্ষোভ, একজন আইপিএস অফিসের এই দশা, তখন অন্য দপ্তরগুলির অবস্থা কেমন তা অনুমান করা যায়। রেল স্বচ্ছতা অভিযানের নামে প্রচুর খরচ করলেও আদপে তা কতটা কার্যকর হচ্ছে তা স্পষ্ট বলে কর্মীদের আক্ষেপ।

[দোকান থেকে ন্যায্যমূল্যের ওষুধ পাচারের অভিযোগ, ধুন্ধুমার কাণ্ড শ্যামবাজারে]

The post শৌচাগারের জলে ভাসছে পুলিশ সুপারের দপ্তর, রেলের স্বচ্ছতায় উঠল প্রশ্ন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার