shono
Advertisement

মাঝপথে রাস্তা শেষ, অসম্পূর্ণ ফ্লাইওভার থেকে পড়ে আরোহীদের বেঘোরে মৃত্যু

ফ্লাইওভারে ওঠার মুখে ছিল না কোনও ব্যারিকেড। The post মাঝপথে রাস্তা শেষ, অসম্পূর্ণ ফ্লাইওভার থেকে পড়ে আরোহীদের বেঘোরে মৃত্যু appeared first on Sangbad Pratidin.
Posted: 09:02 PM Nov 25, 2017Updated: 04:19 PM Sep 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্রুতবেগে এগিয়ে চলছে গাড়ি। অসম্পূর্ণ  ফ্লাইওভার ধরে ওঠার সময়েই চরম বিপত্তি। মাঝরাস্তায় এসে চালক বুঝতে পারেন, সামনে আর রাস্তা নেই। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। এরপরই অর্ধ সমাপ্ত  ফ্লাইওভার থেকে হাওয়ায় উড়ে গেল গাড়ি। ৩০ ফুট উড়ে এসে পড়ল একটি গর্তের মধ্যে। ঘটনাস্থলেই মৃত্যু হল একই পরিবারের তিনজনের। আহত হলেও বেঁচে যান গাড়ির চালক এবং পরিবারেরই এক ব্যক্তি। না, কোনও সিনেমায় স্টান্টের দৃশ্য নয়। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে।

Advertisement

[রোহিঙ্গাদের ফেরাতে ঢাকাকে সহযোগিতার আশ্বাস নয়াদিল্লির]

মৃত্যু কীভাবে, কখন সামনে আসবে, তা হয়তো কল্পনায় আনাও সম্ভব নয়। তেমনটাই ঘটল হায়দরাবাদের ওই পরিবারের সঙ্গে। কোনও গাড়ির সঙ্গে ধাক্কা নয়, কেবলমাত্র ভাগ্যের পরিহাসেই চিরতরে হারিয়ে ওই পরিবারের তিন জন। জানা গিয়েছে, বাগদানের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ওই পরিবারটির শ্রীপেরুমবুদুর থেকে মিনজুরে যাওয়ার কথা ছিল। এজন্য তাঁরা একটি গাড়ি ভাড়া নিয়েছিল। কিন্তু সন্ধ্যে সাড়ে ৯ টা নাগাদ চালক হঠাৎই ফ্লাইওভারের রাস্তাটি ধরেন। সেটি যে এখনও অসম্পূর্ণ, তা জানতেন না তিনি। ফল যা হওয়ার তাই হল। উঁচু ফ্লাইওভার থেকে সোজা নিচে পড়ে গাড়িটি। ঘটনাস্থলেই মারা যান পালানি (৬৫), তাঁর স্ত্রী নাভানিথাম(৫৫) এবং কন্যা পবিত্রা(২৬)। তবে আশ্চর্যজনকভাবেই বেঁচে যান গাড়ির চালক এবং ওই পরিবারের জামাই।

[মিশরে নৃশংসতম জঙ্গি হামলায় মৃত বেড়ে ৩০৫, পালটা অভিযান শুরু সেনার]

খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। উদ্ধার করা হয় মৃতদেহগুলি। অভিযোগ উঠেছে, ফ্লাইওভারটিতে ওঠার মুখে না ছিল কোনও সাইনবোর্ড, না ছিল কোনও ব্যারিকেড। আর তার কারণেই মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে। তবে এর পিছনে অন্য কোনও ষড়যন্ত্র আছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

[কাশ্মীরে সেনার ইনফরমারকে খুন করল জঙ্গিরা, উদ্ধার গুলিবিদ্ধ দেহ]

The post মাঝপথে রাস্তা শেষ, অসম্পূর্ণ ফ্লাইওভার থেকে পড়ে আরোহীদের বেঘোরে মৃত্যু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement