shono
Advertisement

ICC ODI World Cup 2023: ‘বাচ্চাদের মতো পাকিস্তানকে হারাল ভারত’, হতাশার সুর শোয়েবের গলায়

রোহিত সম্পর্কেও উচ্ছ্বসিত শোয়েব।
Posted: 03:13 PM Oct 16, 2023Updated: 03:14 PM Oct 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানকে (Pakistan Cricket Team) বাচ্চাদের মতো হারাল ভারত। যে সে নন, পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার (Shoaib Akhtar) এমনই মন্তব্য করেছেন পাকিস্তানের হতশ্রী হারের পরে। সেই সঙ্গে রোহিত শর্মার প্রশংসা করেছেন রাওয়াপিণ্ডি এক্সপ্রেস। ভারত ১৯১ রানে শেষ করে দেয় পাকিস্তানকে। পাক দলের রান তাড়া করতে নেমে ভারত দাপটের সঙ্গে ম্যাচ জিতে নেয়।
রোহিত শর্মা বিধ্বংসী ব্যাটিং করেন। যেভাবে এগোচ্ছিলেন, তাতে শতরান পেতেই পারতেন। রোহিতের প্রশংসা করে শোয়েব বলছেন, ”অত্যন্ত হতাশাজনক পারফরম্যান্স। ভারত দাপট দেখিয়ে হারিয়েছে পাকিস্তানকে। ওয়ান ম্যান আর্মি বলতে যা বোঝায় রোহিতও তাই। অনেক বড় প্লেয়ার রোহিত। হাতে নানাধরনের শট রয়েছে। রোহিত পরিপূর্ণ একজন ব্যাটার। পুরোদস্তুর টিমম্যান।  রোহিত শর্মা ফিরে এসেছে, এটাই ভালো ব্যাপার।” 

Advertisement

[আরও পড়ুন: ‘পাকিস্তানে ক্রিকেটারদের ফিটনেস টেস্ট হয় না’, ভারতের কাছে হারের পর বলছেন আক্রম]

 

নিজের ইউটিউব চ্যানেলে রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস বলেছেন, ”রোহিত পাকিস্তানের বোলিংকে  হেলাফেলার পর্যায়ে নামিয়ে আনে। গত দুবছর পাকিস্তানের বিরুদ্ধে রান পায়নি রোহিত। তারই প্রতিশোধ নিল রোহিত। আমাদের সামনে অসম্মানিত হতে হল পাকিস্তানকে। ভারত বাচ্চাদের মতো মারল পাকিস্তানকে। আমি আর ম্যাচ দেখতে পারিনি।” 

এবারের বিশ্বকাপে প্রথম তিনটি ম্যাচই জিতে নিয়েছে ভারত। শোয়েব বলছেন, ”২০১১ সালের পুনরাবৃত্তি করবে ভারত, আমার এটাই মনে হচ্ছে। সেমিফাইনালে ভুল কিছু না করলে ভারতেরই কাপ জেতা উচিত। ভারত আমাদের ধ্বংস করেছে, আমাদের মন ভেঙে দিয়েছে এবং বিধ্বস্ত করেছে।” 

[আরও পড়ুন: ১২৮ বছর পর অলিম্পিকে ফিরল ক্রিকেট, ঘোষণা করল আইওসি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement