shono
Advertisement

ভারতীয় মহিলা টিমকে এইভাবেই শুভেচ্ছা জানাল বলিউড

সারাদেশের চোখ এখন মিতালি-ঝুলনদের দিকে। The post ভারতীয় মহিলা টিমকে এইভাবেই শুভেচ্ছা জানাল বলিউড appeared first on Sangbad Pratidin.
Posted: 06:01 PM Jul 23, 2017Updated: 12:31 PM Jul 23, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগেও একবার বিশ্বকাপ ফাইনালে দেখা গিয়েছিল ভারতীয় মহিলা ক্রিকেট টিমকে। কিন্তু এযাবৎ সে অর্থে কোন মান ও খ্যাতি পায়নি এই টিম। বিগত কয়েকদিনে অবশ্য বদলে গিয়েছে সব সমীকরণ। সেমিফাইনালে অস্ট্রেলিয়াকে হেলায় হারানোর পর ভারতের মহিলা টিমের এখন পাখির চোখ বিশ্বকাপ। তাঁদের সামনে এখন শুধুই বিশ্বকাপ জয়ের হাতছানি। কারণ এই বিশ্বকাপের হাত ধরেই উইমেন ইন ব্লু নাম লেখাতে চলেছে ইতিহাসের পাতায়। শ্রীলঙ্কা সফরে ভারতীয় পুরুষ ক্রিকেট টিম, তাও সারাদেশের চোখ এখন মিতালি ঝুলনদের দিকে। এমনকী আইসিসির মতে মহিলা ক্রিকেটের ইতিহাসে ভারত বনাম ইংল্যান্ডের এই ম্যাচ হতে চলেছে হায়েস্ট টিআরপি ম্যাচ।

Advertisement

[ইনিও ‘ক্যাপ্টেন কুল’! বই হাতে ফাইনালে লড়তে হাজির মিতালি]

রবিবার এই হাইভোল্টেজ ম্যাচের সকাল থেকেই সোশ্যাল সাইটে টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানান বিশিষ্ট ক্রিকেটার থেকে শুরু করে সাধারণ ক্রিকেটপ্রেমীরা। পিছিয়ে নেই বলিউডের তারকারাও। শাহরুখ খান, অক্ষয় কুমার থেকে শুরু করে অনুষ্কা শর্মা, সোনাক্ষী সিনহা। লস অ্যাঞ্জেলসে ছুটি কাটাচ্ছেন শাহরুখ। কখনও আব্রামের সঙ্গে ইউনিভার্সাল স্টুডিও তো কখনও আরিয়ানের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। কিন্তু এর মাঝেই ইন্ডিয়া টিমকে শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনি।

অন্যদিকে, নিজের পরবর্তী ছবি ‘গোল্ড’-এর শুটিংয়ে ব্যস্ত অক্ষয় কুমার। পাশাপাশি লন্ডনে তাঁর আগামী ছবির প্রচার চালাচ্ছেন জোর কদমে। তিনিও শুভেচ্ছা জানিয়েছেন টিম ইন্ডিয়াকে। আরও জানিয়েছেন শুধু ভারচুয়াল দুনিয়ায় নয়, মাঠেও গিয়ে গোটা টিমকে চিয়ার আপ করবেন তিনি।

 

[জানেন, ফাইনালের আগে মিতালিদের কী বললেন বিরাটরা?]

তেমনই মিতালিদের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন সোনাক্ষী।

 

এখন শুধু অপেক্ষা কতক্ষণে ঘরের মাঠে ইংল্যান্ডকে হারিয়ে নতুন ইতিহাস রচনা করবে ভারতীয় মহিলা ক্রিকেট টিম। প্রথম বিশ্বকাপ হাতে নিয়ে ঘরের মেয়ে মিতালি ঝুলনদের ঘরে ফেরার স্বপ্নে বিভোর গোটা দেশ।

 

The post ভারতীয় মহিলা টিমকে এইভাবেই শুভেচ্ছা জানাল বলিউড appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement