shono
Advertisement

নাইট ক্লাবে রাহুলের সঙ্গে কে এই রহস্যময়ী? নানা মুনির নানা মত সোশ্যাল মিডিয়ায়, তুঙ্গে জল্পনা

সুমনিমা উদাস নামে এক বন্ধুর বিয়েতে গিয়েছেন রাহুল গান্ধী।
Posted: 07:36 PM May 03, 2022Updated: 08:08 PM May 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাহুল গান্ধীর (Rahul Gandhi) নেপাল সফরের ভাইরাল ভিডিও নিয়ে চাপানউতোর চলছে কংগ্রেস এবং বিজেপির। নেটিজেনরাও নিজেদের মতামত রাখছেন সোশ্যাল মিডিয়ায়। নেপালের রাজধানী কাঠমান্ডুর (Kathmandu) একটি নাইট ক্লাবে বন্ধুদের সঙ্গে সময় কাটিয়েছেন কংগ্রেস (Congress) সাংসদ রাহুল গান্ধী। সেই ভিডিওটিই ছড়িয়ে পড়েছে সর্বত্র। তবে রাহুল ছাড়াও চর্চা চলছে আরেক জনকে নিয়েও। ভিডিওটিতে রাহুলের পাশে দেখা যাচ্ছে একটি মেয়ের মুখ। তাঁর পরিচয় নিয়েই জল্পনা শুরু হয়েছে।

Advertisement

কে এই মেয়েটি? নেটিজেনদের একাংশ মনে করছেন, তিনি চাউ ইয়ানকি নামে একজন চিনা কূটনৈতিক। বিজেপিও (BJP) এই কথাকেই সমর্থন করেছে। উত্তরপ্রদেশ বিজেপির সোশ্যাল মিডিয়ার সহ-আহ্বায়ক শশী কুমার বলেছেন, “রাহুল গান্ধী দেশের অর্থনীতি নিয়ে মন্তব্য করছেন। অথচ তিনি চিনা কুটনৈতিকের সঙ্গে সময় কাটাচ্ছেন। কংগ্রেস এর ব্যাখ্যা দিক।” বিজেপি নেতা কপিল মিশ্র টুইট করেছেন, “এটা মোটেই রাহুল গান্ধীর ব্যক্তিগত বিষয় নয়। তিনি কাদের সঙ্গে পার্টি করছেন? তাঁরা কি চিনা এজেন্ট? রাহুল গান্ধী কি চিনের চাপে পড়ে সরকারের সমালোচনামূলক টুইট করেন?”

[আরও পড়ুন: ১ টাকা দিলে মানুষ পেত ১৫ পয়সা! হাতিয়ার রাজীব গান্ধীর মন্তব্য, জার্মানি থেকেও কংগ্রেসকে তোপ মোদির]

তবে রাহুলের সঙ্গে থাকা মেয়েটি কে, তা জানা যায়নি। বিজেপি সাংসদ স্মৃতি ইরানি এখন ওয়ানড় গিয়েছেন। রাহুল গান্ধীর লোকসভা কেন্দ্র ওয়ানড়। সেই প্রসঙ্গে বিজেপির এসটি মোর্চার সোশ্যাল মিডিয়া প্রধান ধওয়াল প্যাটেল টুইটে লিখেছেন, “স্মৃতি ইরানি ওয়ানড়ে গিয়ে মানুষের সঙ্গে দেখা করে তাঁদের উন্নতির চেষ্টা করছেন। অন্যদিকে ওয়ানড়ের সাংসদ নেপালে গিয়ে পার্টি করছেন।”

জানা গিয়েছে, সুমনিমা উদাস নামে এক বন্ধুর বিয়েতে গিয়েছেন রাহুল গান্ধী। সুমনিমার বাবা মায়ানমারে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত। তবে সুমনিমা পেশায় সাংবাদিক। তিনি সিএনএনের মতো বিখ্যাত সংবাদসংস্থার সঙ্গে যুক্ত ছিলেন। নির্ভয়া কাণ্ডের সময়েও তিনি দিল্লি থেকে কাজ করেছেন। তবে রাহুলের সঙ্গে থাকা মেয়েটি হবু কনে সুমনিমা কিনা, সেই কথা জানা যায়নি।

[আরও পড়ুন: ‘স্বামীকে অন্য নারীর সঙ্গে ভাগ করে নিতে চান না ভারতীয় মহিলারা’, মন্তব্য হাই কোর্টের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement