shono
Advertisement

মেগা লড়াইয়ের আগেও ভারত-পাক শিবিরে অটুট বন্ধুত্ব! দেখুন রোহিত-বাবরদের কীর্তি

এশিয়া কাপে আজ ভিলেন হতে পারে বৃষ্টি।
Posted: 09:38 AM Sep 02, 2023Updated: 09:55 AM Sep 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লড়াইটা ২২ গজের। দুই দেশের মধ্যে কূটনৈতিক তিক্ততা যতই থাকুক না কেন, মাঠের বাইরে ভারত-পাক ক্রিকেটারদের বন্ধুত্বে এতটুকু ভাটা পড়েনি। এশিয়া কাপের মেগা ম্যাচের আগে ফের মিলল তার প্রমাণ। শুক্রবার পাক তারকাদের সঙ্গে হাসি মুখে দেখা করলেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। জড়িয়ে ধরলেন, আড্ডা দিলেন।

Advertisement

এশিয়া কাপে পাকিস্তানে খেলতে যাবে না ভারতীয় দল (Team India)। সাফ জানিয়ে দিয়েছিলেন বিসিসিআই সচিব জয় শাহ। যা নিয়ে বিস্তর জলঘোলা হয়। শেষমেশ হাইব্রিড মডেলে এশিয়া কাপের আয়োজন করা হয়েছে। পাকিস্তান নয়, শ্রীলঙ্কায় মুখোমুখি হবে দুই যুযুধান। কিন্তু এত বিতর্ক যে ক্রিকেটারদের শিবিরে কোনও প্রভাব ফেলতে পারেনি, তা শুক্রবারের ছোট ছোট মুহূর্তগুলোতেই স্পষ্ট।

[আরও পড়ুন: বাইশ গজে যুদ্ধের আগে বাবরের মুখে ‘বিরাট’ প্রশংসা, কী বললেন পাক অধিনায়ক?]

নিজেদের X হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB)। সেখানেই দেখা যাচ্ছে, অনুশীলনের ফাঁসে পাক তারকা হরিস রউফের সঙ্গে দেখা করেন বিরাট কোহলি। আবার ড্রেসিংরুমের বাইরের গ্যালারিতে তারকা পেসার শাহিন আফ্রিদির সঙ্গেও কথা বলতে দেখা যায় কোহলিকে। সেই আড্ডায় যোগ দেন শাদাব খানও। তবে কোহলি একা নন, দুই অধিনায়ককেও দেখা গেল ফুরফুরে মেজাজে। রোহিত শর্মা এবং বাবর আজমের হাসিমুখে গল্প করার দৃশ্যও ক্যামেরাবন্দি হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরেও বাবরের প্রশংসা শোনা যায় রোহিতের গলায়। তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল, আবার কবে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান? তাতে রোহিতের জবাব, “হয়তো এই টুর্নামেন্টেই। কারণ পাকিস্তান সম্প্রতি টি-২০ এবং ওয়ানডে ফরম্যাটে খুব ভাল খেলছে। এক নম্বর হওয়ার জন্য প্রচুর পরিশ্রম করছে ওরা। শনিবার আবার সামনে বড় চ্যালেঞ্জ।” শনিবাসরীয় ক্যান্ডিতে ভারত-পাক ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ চড়লেও বৃষ্টি এদিন ভিলেন হতে পারে। তবে ক্রিকেটপ্রেমীদের প্রার্থনা, যেন নির্বিঘ্নেই হয় ম্যাচ।

[আরও পড়ুন: পরকীয়ার ‘শাস্তি’, বধূকে মারধর করে চুল কেটে নিল শ্বশুরবাড়ির লোকজন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement