shono
Advertisement
Pune

ক্রিকেট মাঠে মর্মান্তিক মৃত্যু, গোপনাঙ্গে বল লাগতেই লুটিয়ে পড়ল কিশোর বোলার

দুর্ঘটনায় মৃত্যুর মামলা রুজু করে তদন্ত করছে পুলিশ।
Posted: 04:06 PM May 06, 2024Updated: 04:16 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠে মর্মান্তিক মৃত্যু হল ১১ বছরের এক নাবালকের। বুলেটের গতিতে ছুটে আসা ক্রিকেট বলের আঘাত লাগে তার গোপনাঙ্গে। চোখের নিমেষে মাটিতে লুটিয়ে পড়ে কিশোর। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা হলেও বাঁচানো যায়নি তাকে। ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। যা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি মহারাষ্ট্রের (Maharashtra) পুণে শহরের। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, রাতের বেলা নেট দিয়ে ঘেরা একটি মাঠে চার-পাঁচজন কিশোর ক্রিকেট খেলছে। তাদের একজন শৌর্য ঘটনার সময় বল করছিল। একটি-দুটি বলে সাধারণ খেলা চললেও হঠাৎই একটি বলে সপাটে ব্যাট চালায় অপরপ্রান্তের ব্যাটার। সেই বল গুলির গতিতে ছিটকে এসে লাগে শৌর্যর গোপনাঙ্গে। যন্ত্রণা সামলে উঠে দাঁড়ানোর চেষ্টা করলেও মাথা ঘুরে মাটিতে লুটিয়ে পড়ে সে। সঙ্গীরা ছুটে আসে। দ্রুত তাকে স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। যদিও বাঁচানো যায়নি। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে ১১ বছরের নাবালকের।

[আরও পড়ুন: ৪ জুন বিজেডি সরকারের ‘এক্সপায়ারি ডেট’, ‘বন্ধু’ নবীনকে বেনজির আক্রমণ মোদির

পুলিশ জানিয়েছে, কিশোরের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় মৃত্যুর একটি মামলা রুজু করে তদন্ত করছে পুলিশ। এদিকে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও দেখে আঁতকে উঠছে নেটিজেনদের একাংশ। অনেকেরই ক্রিকেট বল মাথায় লেগে রামান লম্বার মৃত্যুর কথা মনে পড়ছে। এছাড়াও নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া টেস্ট ম্যাচে মাথায় বল লেগে মৃত্যু হয়েছিল অস্ট্রেলিয়ার ২৫ বছর বয়সি ক্রিকেটার ফিল হিউজের। এর পর বিশেষ ধরনের হেলমেট ব্যবহার শুরু করে ব্যাগি গ্রিন দলের ক্রিকেটাররা।

 

[আরও পড়ুন: ‘আনুগত্যের নিরিখে নিয়োগ’, রাহুলের মন্তব্যের বিরুদ্ধে আইনি পদক্ষেপের দাবি ২০০ উপাচার্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি মহারাষ্ট্রে পুণে শহরের।
  • অনেকের ক্রিকেট বল মাথায় লেগে রামান লম্বার মৃত্যুর কথা মনে পড়ছে।
Advertisement