Advertisement

২৯ জন মিলে কয়েক মাস ধরে কিশোরীকে গণধর্ষণ! নারকীয় ঘটনা মহারাষ্ট্রে

04:45 PM Sep 23, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পনেরো বছরের এক কিশোরীকে কয়েক মাস ধরে ধর্ষণের (Rape) অভিযোগ উঠল ২৯ জনের বিরুদ্ধে। অভিযুক্তদের মধ্যে দু’জন নাবালক। এবছরের জানুয়ারি থেকে সেপ্টেম্বর পর্যন্ত গত ন’মাস ধরেই টানা নির্যাতনের শিকার হতে হয়েছে মহারাষ্ট্রের (Maharashtra) ওই কিশোরীকে।

Advertisement

কী করে সামনে এল এই নারকীয় অত্যাচারের ঘটনা? থানের অতিরিক্ত পুলিশ কমিশনার দত্তরায় কারালে জানিয়েছেন, ”নির্যাতিতা নিজেই থানায় এসে গত ন’মাসে তার উপরে হওয়া নির্যাতনের বর্ণনা দিয়েছে। সে ২৯ জনের নাম করেছে। তাদের মধ্যে দু’জন নাবালক। এবছরের জানুয়ারি থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত তার উপরে নির্যাতন চালিয়েছে অভিযুক্তরা।”

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: বিমানে বসেও কাজে মগ্ন প্রধানমন্ত্রী, ‘প্রচার কৌশল’, ছবি দেখে নেটিজেনদের কটাক্ষ]

নির্যাতিতার অভিযোগ পেতেই নড়েচড়ে বসে পুলিশ। ইতিমধ্যেই ২৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তার মধ্যে দুই অভিযুক্ত নাবালকও রয়েছে। পুলিশ জানিয়েছে, ডোম্বিভালি, রাবালে, মুরবাদ, বদলাপুরের মতো বহু জায়গাতেই অভিযুক্তরা ধর্ষণ করেছে নির্যাতিতাকে।
নির্যাতিতা জানিয়েছে, অভিযুক্তরা তাকে ধর্ষণ করার মুহূর্তের ভিডিও তুলে রাখত। তারপর সেই ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন চলেছে অত্যাচার।

জানা গিয়েছে, গত জানুয়ারিতে ওই কিশোরীর এক বন্ধু তাকে ধর্ষণ করে সেটা ভিডিও করে রাখে। পরে সেই ভিডিও সে অন্যদের পাঠায়। তখন অন্য অভিযুক্তরাও ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে একে একে ধর্ষণ করতে থাকে নির্যাতিতাকে। এইভাবে গত কয়েক মাস ধরে নির্যাতন চলার পর অবশেষে পুলিশের দ্বারস্থ হয় কিশোরী। পুলিশ জানতে পেরেছে অভিযুক্তরা সকলে একই এলাকার বাসিন্দা। তারা সকলেই নির্যাতিতার পরিচিত, অনেকেই বন্ধু। পুরো ঘটনা জেনে স্তম্ভিত পুলিশ।

[আরও পড়ুন: TMC in Tripura: ত্রিপুরায় অভিষেকের বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় স্থগিতাদেশ, স্বস্তিতে তৃণমূল]

নির্যাতিতা এই মুহূর্তে হাসপাতালে ভরতি রয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে পুলিশ জানিয়েছে। যে যে স্থানে তাকে নির্যাতনের শিকার হতে হয়েছে সেই সব স্থানেও তল্লাশি চালানো হয়েছে।

Advertisement
Next