shono
Advertisement

বোমা মেরে রামমন্দির উড়িয়ে দেওয়ার হুমকি, নিশানায় যোগীও

মন্দিরের নিরাপত্তা বাড়াল উত্তরপ্রদেশ পুলিশ।
Posted: 09:22 AM Jan 04, 2024Updated: 10:05 AM Jan 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ জানুয়ারি রামমন্দির (Ram Temple) উদ্বোধন। আঁটসাঁট নিরাপত্তায় চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এর মধ্যেই বোমা মেরে রামমন্দির উড়িয়ে দেওয়ার হুমকি ফোনে উদ্বেগে প্রশাসন। এইসঙ্গে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। তদন্তে নেমে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে যোগীরাজ্যের পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এক্স হ্যান্ডেলের পোস্টে বোমা মেরে রামমন্দির উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল গত নভেম্বর মাসেই। এইসঙ্গে আইদেবেন্দ্রঅফিস (@iDevendraOffice) নামের ওই অ্যাকাউন্ট থেকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, এসটিএফ প্রধান অমিতাভ যশকেও হত্যার হুমকি দেওয়া হয়েছিল। তদন্তে নেমে লখনউয়ের গোমতী নগর থেকে দুই অভিযুক্ত তাহের সিং এবং ওমপ্রকাশ মিশ্রাকে গ্রেপ্তার করেছে এসটিএফ।

 

[আরও পড়ুন: বোমা মেরে রামমন্দির উড়িয়ে দেওয়ার হুমকি, নিশানায় যোগীও]

এছাড়াও দুটি ইমেল যথাক্রমে ‘alamansarikhan608@gmail.com’ এবং ‘zubairkhanisi199@gmail.com’ -কেও কাজে লাগনো হয়েছে হুমকি দিতে। তদন্তে সূত্রে উঠে আসে তাহের সিং ওই ইমেল অ্যাকাউন্ট তৈরি করেছিল। হমকি বার্তা পাঠায় ওমপ্রকাশ মিশ্রা। উভয়েই গোন্ডার বাসিন্দা এবং প্যারামেডিক্যাকল ইনস্টিটিউটের কর্মী। উত্তরপ্রদেশ পুলিশের অপরাধ দমন শাখা বিস্তারিত তদন্ত শুরু করেছে। বাড়ানো হয়েছে নিরাপত্তা। উল্লেখ্য, ২২ জানুয়ারি রাম মন্দির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)।  

 

[আরও পড়ুন: নির্বাচনে প্রার্থী হতে পারেন রাজ্যসভার সদস্য কিছু মন্ত্রী, প্রস্তুতি নিচ্ছে বিজেপি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement