shono
Advertisement

Breaking News

Uttar Pradesh

উত্তরপ্রদেশে ফের এনকাউন্টার! নেপালে পালানোর চেষ্টারত দুই অভিযুক্তকে গুলি পুলিশের

অভিযুক্তদের বাবা মামলার মূল অভিযুক্ত আবদুল হামিদ।
Published By: Biswadip DeyPosted: 06:53 PM Oct 17, 2024Updated: 07:26 PM Oct 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের এনকাউন্টার যোগীরাজ্যে। দুর্গাপুজোর সময় উত্তরপ্রদেশে হিংসা ছড়ানো এবং এক যুবককে খুনের অভিযোগে গ্রেপ্তার দুই অভিযুক্ত নেপালে পালানোর চেষ্টা করতেই তাদের পায়ে গুলি করল পুলিশ। অভিযুক্তদের নাম সরফরাজ ও তালিম।

Advertisement

গত ১৩ অক্টোবর বাহরাইচে দুর্গাপুজোর ভাসানে বিসর্জনে বাজনা বাজানো নিয়ে বচসা বাঁধে। আর সেখানেই খুন হন ২২ বছরের রামগোপাল মিশ্র। সেই খুনে অভিযুক্ত সরফরাজ, তালিম। এদিন তারা নেপাল সীমান্ত দিয়ে পালানোর চেষ্টা করে। আর তার পরই তাদের গুলি করে পুলিশ। তবে গুলি করা হয়েছে পায়ে। রক্তাক্ত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই দুই অভিযুক্তই মামলার মূল অভিযুক্ত আবদুল হামিদের পুত্র।
এনকাউন্টারের পরে মোট পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাহরাইচের পুলিশ কর্তা বৃন্দা শুক্লা এপ্রসঙ্গে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি জানিয়েছেন, ''পাঁচজন গ্রেপ্তার হয়েছে। তাদের মধ্যে দুজনের পায়ে গুলি লেগেছে। আমি পরিস্থিতি খতিয়ে দেখছি।''

এদিকে কংগ্রেস এই ঘটনায় কাঠগড়ায় তুলেছে যোগী সরকারকেই। রাজ্যের কংগ্রেস সভাপতি অজয় রাইয়ের দাবি, ''সরকার নকুন এনকাউন্টার করে চলেছে। এসবই নিজেদের ব্যর্থতাকে ঢাকার চেষ্টা মাত্র।'' এদিকে সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবও যোগী আদিত্যনাথ প্রশাসনকে কাঠগড়ায় তুলে প্রশ্ন রাখছেন উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা নিয়ে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের এনকাউন্টার যোগীরাজ্যে। দুর্গাপুজোর সময় উত্তরপ্রদেশে হিংসা ছড়ানো এবং এক যুবককে খুনের অভিযোগে গ্রেপ্তার দুই অভিযুক্ত নেপালে পালানোর চেষ্টা করতেই তাদের পায়ে গুলি করল পুলিশ।
  • অভিযুক্তদের নাম সরফরাজ ও তালিম। তাদের বাবা মামলার মূল অভিযুক্ত আবদুল হামিদ।
  • এনকাউন্টারের পরে মোট পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।
Advertisement