Advertisement

করোনা পজিটিভ ২৮ জন কর্মী, সিল করা হল Zee News-এর অফিস ও নিউজরুম

12:07 PM May 19, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার থাবা এবার সংবাদমাধ্যমের অফিসেও। সর্বভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের ২৮ জন কর্মী একসঙ্গে করোনা আক্রান্ত। তার জেরে জি নিউজের অফিস, স্টুডিও এবং নিউজরুম সিল করা হল। এই খবর প্রকাশ্যে আসার পরই আতঙ্ক ছড়িয়েছে অন্যান্য সর্বভারতীয় সংবাদমাধ্যমের কর্মীদের মধ্যে।

Advertisement

সোমবার জি নিউজের এডিটর-ইন-চিফ সুধীর চৌধুরি একটি বিবৃতিতে সহকর্মীদের জানিয়েছেন, ‘বিশ্বব্যাপী মহামারি করোনা এবার জি মিডিয়ার জন্যেও খারাপ খবর নিয়ে এল। গত শুক্রবার আমাদের একজন সহকর্মী করোনা আক্রান্ত হওয়ার পর ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেয়, ওই কর্মীর সংস্পর্শে আসা প্রত্যেকের করোনা পরীক্ষা করার। দেখা গেল, আমাদের ২৮ জন সহকর্মী করোনা পজিটিভ হয়েছেন। তাঁদের প্রত্যেকেরই মৃদু উপসর্গ দেখা গিয়েছে। তবে তাঁদের শারীরিক অবস্থা ভাল রয়েছে। দ্রুত আরোগ্য লাভ করুক তাঁরা এটাই কাম্য।’

[আরও পড়ুন: পিছিয়ে এল কেন্দ্র! লকডাউনে কর্মীদের পুরো বেতন দিতে বাধ্য নয় মালিকপক্ষ]

তিনি আরও জানিয়েছেন, ‘আমরা যথাসাধ্য চেষ্টা করছি সংক্রমণের চক্রকে ভাঙার। তাই স্বাস্থ্যবিধি মেনে যা যা করণীয় তাই করা হচ্ছে ম্যানেজমেন্টের তরফে।’ জানা গিয়েছে, জীবাণুমুক্তকরণের জন্য জি নিউজের অফিস, নিউজরুম এবং স্টুডিও বন্ধ করা হয়েছে। ততদিনের জন্য কাজকর্ম অন্য জায়গায় থেকে চলবে। আরও অনেক কর্মীর করোনা পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে। এই মূহূর্তে জি মিডিয়ায় কর্মরত প্রায় ২,৫০০ কর্মী। বেসরকারি ক্ষেত্রের জন্য এই সংখ্যাটা অনেক। তবে প্রত্যেকের সুরক্ষার জন্য সবরকম প্রস্তুতি ও পদক্ষেপ নেওয়া হয়েছে কর্তৃপক্ষের তরফে।

[আরও পড়ুন: অমঙ্গলের আশঙ্কা! আমফানের আগেই পুরীর মন্দিরের চূড়া থেকে উড়ে গেল ধ্বজা]

The post করোনা পজিটিভ ২৮ জন কর্মী, সিল করা হল Zee News-এর অফিস ও নিউজরুম appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next