shono
Advertisement

জমি বিবাদের জেরে খুন বৃদ্ধ, ‘বদলা’নিতে অভিযুক্তদের বাড়িতে আগুন মৃতের আত্মীয়দের

এক অভিযুক্তকে গ্রেপ্তার করা হলেও বাকি দু'জন পলাতক।
Posted: 03:33 PM Dec 15, 2022Updated: 03:33 PM Dec 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জমি বিবাদকে কেন্দ্র করে এক বৃদ্ধকে খুনের পরই নিহতর পরিবারের সদস্যদের বিরুদ্ধে অভিযুক্তদের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল। এমনই ঘটনায় উত্তপ্ত মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ররুয়া গ্রাম। তিন অভিযুক্তের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি দু’জন পলাতক।

Advertisement

ঠিক কী ঘটেছে? জানা যাচ্ছে, গোয়ালিয়রের (Gwalior) ওই গ্রামে একটি জমি ঘিরে বিবাদের সূত্রপাত। গত সোমবার বিবাদ চরমে উঠেছিল। সেদিন সন্ধেতেই ৭২ বছরের এক বৃদ্ধকে লাঠি দিয়ে পিটিয়ে মারার অভিযোগ ওঠে তিন অভিযুক্তের বিরুদ্ধে। এরপরই অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যান। তারপর থেকেই উত্তেজনা ছড়ায় এলাকায়।

[আরও পড়ুন: সেঞ্চুরি হাতছাড়া শ্রেয়সের, বাংলাদেশের বিরুদ্ধে ৪০৪ রানে অলআউট ভারত]

গণ্ডগোল নতুন আকার ধারণ করে মঙ্গলবার। বৃদ্ধের মৃত্যুতে ক্ষুব্ধ হয়ে ওঠে তাঁর পরিবারের সদস্যরা। তাঁরা কার্যত ফুঁসতে থাকেন বলে জানা গিয়েছে। এরপরই অভিযুক্তদের বাড়িতে আগুন লাগিয়ে দেন মৃতের আত্মীয়রা। মনে করা হচ্ছে, বৃদ্ধের খুনের প্রতিশোধ নিতেই এই হামলা। এরপরই আতঙ্ক চরমে ওঠে। অগ্নিকাণ্ডের ফলে বাড়িগুলির বহু আসবার পুড়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। শেষ পর্যন্ত দমকল এসে আগুন নিভিয়েছে। এরপর থেকেই গ্রাম থমথমে। অভিযুক্তরা পলাতক হলেও তাঁদের পরিবার গ্রামেই রয়েছেন।

ইতিমধ্যেই পুলিশ এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। পুলিশ সুপারিটেন্ডেন্ট অমিত সাংঘি এপ্রসঙ্গে বলতে গিয়ে জানিয়েছেন, ”দমকল আগুন নেভাতে সক্ষম হয়েছে। কিন্তু বাড়িগুলির বহু আসবাব ক্ষতিগ্রস্ত হয়েছে। গ্রামটিতে যথেষ্ট উত্তেজনা রয়েছে। পুলিশ পরিস্থিতির দিকে কড়া নজর রেখেছে। বাকি দুই অভিযুক্ত পলাতক। তাঁদের সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে।”

[আরও পড়ুন: এবার লুসাইল স্টেডিয়ামে আটতলা থেকে পড়ে মৃত্যু নিরাপত্তা কর্মীর, ফের বিতর্ক বিশ্বকাপে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement