shono
Advertisement

ছত্তিশগড়ে সিআরপিএফ কনভয়ে মাওবাদী হামলা, শহিদ ৪ জওয়ান

আহত দুই জওয়ানের চিকিৎসা চলছে। The post ছত্তিশগড়ে সিআরপিএফ কনভয়ে মাওবাদী হামলা, শহিদ ৪ জওয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 07:36 PM Oct 27, 2018Updated: 09:35 AM Oct 28, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাওবাদী হামলায় প্রাণ গেল চার সিআরপিএফ জওয়ানের। হামলায় আহত হয়েছেন আরও দু’জন। ছত্তিশগড়ের বিজাপুরে সেনার কনভয়ে হামলা চালায় মাওবাদীরা। তাতেই জওয়ানদের মৃত্যু হয়।

Advertisement

বেলা প্রায় চারটে নাগাদ বিজাপুরের আওয়াপল্লি থানা এলাকায় ঘটনাটি ঘটে। সেখানকার মুরদানা ক্যাম্প থেকে ১৬৮ ব্যাটালিয়নের জওয়ানরা বেরিয়ে অভিযানে যাচ্ছিলেন। তখনই তাঁদের কনভয়কে টার্গেট করে মাওবাদীরা। কনভয় লক্ষ্য করে ল্যান্ডমাইন বিস্ফোরণ করে তারা। ক্যাম্প থেকে প্রায় এক কিলোমিটার দূরে আইইডি বিস্ফোরণটি হয়। ঘটনায় ৪ সিআরপিএফ জওয়ান শহিদ হন। গুরুতর আহত অবস্থায় দু’জনকে হাসপাতালে ভরতি করা হয়েছে। বিজাপুরের পুলিশ সুপার মোহিত গর্গ একথা জানিয়েছেন।

ঋণদাতাকে ২৪ টুকরো, প্রমাণ লোপাটে স্ত্রীকে খুন বৃদ্ধের ]

পুলিশের ডিআইজি (অ্যান্টি-নকশাল অপারেশন) পি সুন্দর রাজ বলেছেন, ওই চারজনের মধ্যে একজন এএসআই, একজন হেড কনস্টেবল ও দু’জন কনস্টেবল ছিলেন। আহত দুই জওয়ানের চিকিৎসা চলছে।

ছত্তিশগড়ে জওয়ানদের উপর হামলা সেইদিনই হল যেদিন মুখ্যমন্ত্রী রমন সিং নির্বাচনের প্রথম পর্বের ক্যাম্পেন শুরু করলেন। ১২ নভেম্বর হবে নির্বাচন। প্রথম ধাপে নকশাল অধ্যুষিত এলাকাগুলিতেই নির্বাচন হওয়ার কথা। তার মধ্যে রয়েছে বস্তার, সুকমা, বিজাপুর, দান্তেওয়াড়া, কোন্ডাগাঁও, কাঁকের ও রাজনন্দগাঁও। সম্প্রতি বস্তার জেলায় নির্বাচন বয়কট করার ডাক দিয়ে পোস্টার ফেলেছে মাওবাদীরা।

সবরীমালা ইস্যুতে সুপ্রিম রায়কে সমর্থন, কেরলের এক আশ্রমে পুড়ল গাড়ি ]

The post ছত্তিশগড়ে সিআরপিএফ কনভয়ে মাওবাদী হামলা, শহিদ ৪ জওয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার