shono
Advertisement

দল বিরোধী কাজ! সপা নেতার হাঁটুর বয়সি মেয়েকে নিয়ে পালিয়ে বহিষ্কৃত বিজেপি নেতা

অভিযুক্ত বিজেপি নেতার ছেলের বয়স ২১।
Posted: 08:15 PM Jan 18, 2023Updated: 08:15 PM Jan 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজব দল বিরোধী কাজ করে বহিষ্কৃত হলেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এক বিজেপি (BJP) নেতা। সম্প্রতি রাজ্যের বিরোধী দল সমাজবাদী পার্টির (Samajwadi Party) বর্ষীয়ান নেতার ২৬ বছর বয়সি মেয়েকে নিয়ে পালান ৪৭ বছরের ওই নেতা! যিনি বিবাহিত এবং দুই সন্তানের পিতা। এর পরেই শোরগোল পড়ে যায়। দল থেকে ছেঁটে ফেলা হয়েছে অভিযুক্ত নেতাকে। এছাড়াও তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

Advertisement

আচমকা উত্তরপ্রদেশে রাজনৈতিক মহলে শোরগোল ফেলে দেওয়া বিজেপি নেতার নাম আশিস শুক্লা। মধ্য বয়সি নেতার ছেলের বয়স ২১ বছর। ৭ বছরের একটি কন্যাসন্তানও রয়েছে তাঁর। যদিও হরদই জেলার এক এসপি নেতার মেয়ের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান তিনি। বিষয়টি জানাজানি হওয়ার পরে এসপি নেতা অন্যত্র বিয়ে ঠিক করেন মেয়ের। যদিও সেই বিয়ের আগেই প্রেমিকাকে নিয়ে পগারপার গেরুয়া নেতা।

[আরও পড়ুন: বন্ধুর বোনকে বিরক্ত করায় সহপাঠীকে মার! বিজেপি নেতার ছেলের দাদাগিরিতে বিতর্ক তেলেঙ্গানায়]

এই ঘটনায় যোগীরাজ্যের রাজনৈতিক মহলে তীব্র উত্তেজনা তৈরি হয়েছে। উত্তরপ্রদেশে অখিলেশ যাদবের (Akhilesh Yadav) সমাজবাদী পার্টি প্রধান বিরোধী দল। ভোটযুদ্ধে তাদের হারিয়েই যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) নেতৃত্বে ক্ষমতায় এসেছে বিজেপি। সেখানে বিরোধী দলের নেতার মেয়ের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক বাঁধিয়ে দলের চক্ষুশূল হয়েছেন বিজেপির হরদই শহর সাধারণ সম্পাদক আশিস শুক্লা। এই বিষয়ে বিজেপির জেলার মিডিয়া ইনচার্জ গঙ্গেশ পাঠক সংবাদমাধ্যমকে জানান, দলের কাজে গাফিলতি এবং দলের নীতির বিরুদ্ধে কাজ করার জন্য আশিসকে বহিষ্কার করা হয়েছে। তাঁর প্রাথমিক সদস্যপদ বাতিল হয়েছে। শুক্লা আর দলের সঙ্গে যুক্ত নন। পুলিশকে তাঁর বিরুদ্ধে ব্যাবস্থা নিতে বলা হয়েছে।

[আরও পড়ুন: বিমানের আপৎকালীন দরজা খুলে তোপের মুখে তেজস্বী সূর্য, ‘ভুল করে ফেলেছেন’, সাফাই বিজেপির]

এই ঘটনায় বিজেপির অন্দরেও প্রশ্ন উঠছে, এমন একজনকে গুরু দায়িত্ব দেওয়া হয়েছিল কেন, যাঁর জন্য মুখ পুড়ল দলের। গেরুয়া নেতৃত্বের বক্তব্য, অভিযুক্তকে দল থেকে বহিষ্কার করে স্পষ্ট বার্তা দেওয়া হয়েছে। অন্যদিকে এসপি নেতাও অভিযুক্ত বিজেপি নেতার বিরুদ্ধে তাঁর মেয়েকে অপহরণের অভিযোগ এনেছেন। পলাতক যুগলের খোঁজে তদন্তে নেমেছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement