shono
Advertisement
Uttar Pradesh

পরপর গাড়ির ধাক্কা! আত্মীয়ের অন্ত্যেষ্টি থেকে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু একই পরিবারের ৫ জনের

এই ঘটনায় আহত ৩। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলছে তাঁদের।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 08:55 AM Sep 06, 2024Updated: 11:48 AM Sep 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু একই পরিবারের ৫ জনের। মৃতদের মধ্যে ১ শিশুও রয়েছে। জানা গিয়েছে, একটি বেপরোয়া গতির গাড়ি প্রথমে একটি অটোরিক্সায় ধাক্কা মারে। তার পর সেই গাড়িটির সঙ্গে সংঘর্ষ হয় আর একটি গাড়ির। ওই অটোরিক্সাতেই ছিলেন মৃতেরা। এক আত্মীয়ের অন্ত্যেষ্টি থেকে বাড়ি ফিরছিলেন সকলে।  

Advertisement

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, বৃহস্পতিবার গভীর রাতে দুর্ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের বারাবাঙ্কি এলাকায়। এদিন সেখানকার মেহমুদ রোড এলাকায় একটি দ্রুত গতির গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় অটোরিক্সার। তার পর গাড়িটি ধাক্কা মারে আর একটি গাড়িতে। সংঘর্ষের জেরে দ্বিতীয় গাড়িটি গিয়ে পাশের একটি পুকুরে পড়ে। সঙ্গে সঙ্গে ছুটে আসেন স্থানীয়রা। খবর দেওয়া হয় থানায়। দুমড়েমুচড়ে যায় অটোরিক্সাটি। 

[আরও পড়ুন: রাম রহিমকে ৬ বার প্যারোলে মুক্তি দিয়েছিলেন, হরিয়ানায় সেই জেলারই এবার বিজেপি প্রার্থী!

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় স্থানীয় থানার পুলিশ। আসে অ্যাম্বুলেন্স। শুরু হয় উদ্ধারকাজ। কিন্তু ততক্ষণে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ জনের। পরে হাসপাতালে প্রাণ হারান আরও দুজন। ভয়াবহ এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৩ জন। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলছে তাঁদের। নিহতরা হলেন ইরফান, ওয়াহিদুন নিশা, আজিজ আহমেদ, তাহিরা বানো এবং সাবরীন। সকলেই বারাবাঙ্কি জেলার একই পরিবারের সদস্য। আহত হয়েছেন তাঁদের গাড়ির চালক বিবেক। এই ঘটনার তদন্ত করছে পুলিশ। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বৃহস্পতিবার গভীর রাতে দুর্ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের বারাবাঙ্কি এলাকায়।
  • একটি বেপরোয়া গতির গাড়ি প্রথমে একটি অটোরিক্সায় ধাক্কা মারে।
  • ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ জনের। পরে হাসপাতালে প্রাণ হারান আরও দুজন।
Advertisement