shono
Advertisement

অশান্তির জের, ২৫ বছরের লিভ-ইন সঙ্গীকে অ্যাসিড ছুঁড়ে মারলেন বৃদ্ধ

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 04:48 PM Feb 02, 2023Updated: 04:48 PM Feb 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়ংকর ঘটনা মুম্বইয়ে (Mumbai)। লিভ-ইন সঙ্গীর অ্যাসিড হামলায় (Acid Attack) মৃত্যু হল এক প্রৌঢ়ার। গত ২৫ বছর ধরে একসঙ্গে থাকছিলেন যুগল। সম্প্রতি অশান্তি শুরু হয় তাঁদের মধ্যে। অভিযোগ, সম্প্রতি রাগের বশে ৫৪ বছরের প্রৌঢ়ার উপর অ্যাসিড হামলা চালান ৬২ বছরের মহেশ পূজারি। প্রৌঢ়াকে হাসপাতালে ভরতি করা হলেও শেষ পর্যন্ত বাঁচানো যায়নি। বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তাঁর। অভিযুক্ত মহেশকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার বিস্তারিত তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ পঁচিশ বছর যুগল একসঙ্গে থাকলেও সম্প্রতি উভয়ের মধ্যে ঝামেলা বাঁধার পর আলাদা ভাড়া বাড়িতে থাকতে বাধ্য হয়েছিলেন অভিযুক্ত মহেশ। কার্যত তাঁকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন প্রৌঢ়া। যা একেবারেই পছন্দ হয়নি অভিযুক্তের। এর পরেই অ্যাসিড নিয়ে সঙ্গীকে আক্রমণ করেন বৃদ্ধ। অ্যাসিড হামলায় শরীরের ৫০ শতাংশ পুড়ে যায় প্রৌঢ়ার। দ্রুত তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। দু’সপ্তাহ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর বৃহস্পতিবার তাঁর মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: আদানিদের বিরুদ্ধে তদন্ত শুরু সেবির, ব্যাংকের ক্ষতি হয়েছে কিনা খতিয়ে দেখছে RBI!]

মুম্বইয়ের মর্মান্তিক ঘটনায় বৃদ্ধকে গত মাসেই গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২-সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। ঠিক কোন কারণে ২৫ বছরের সম্পর্কে চিড় ধরল তা তদন্ত করে দেখছে পুলিশ। জেরা করা হচ্ছে অ্যাসিড হামলায় অভিযুক্ত বৃদ্ধকে।

[আরও পড়ুন: এক ব্যক্তির একাধিক আসনে লড়তে অসুবিধা নেই, মামলা খারিজ সুপ্রিম কোর্টে]

গত মাসে কুকুর (Dog) নিয়ে ঝামেলার জেরে পোষ্যের মালিকের গায়ে অ্যাসিড ছোড়ার অভিযোগ ওঠে দিল্লিতে (Delhi)। এই ঘটনায় অভিযুক্তদের আটক করে পুলিশ। ঘটনাটি ঘটে দিল্লির উত্তম নগর এলাকায়। রাতে পোষ্যকে নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন যুবক অভিষেক কুমার। সেই সময় সঙ্গে থাকা তাঁর কুকুরকে এক প্রতিবেশী আক্রমণ ও হেনস্তা করে বলে অভিযোগ। কুকুরটিকে লক্ষ্য করে প্রতিবেশী ঢিল ছোঁড়ে বলেও অভিযোগ জানিয়েছিলেন তিনি। যা নিয়ে বচসা শুরু হয়। বচসা তীব্র আকার ধারণ করে। সেই সময় অভিষেক তাঁর বাবা রাজেশ্বরকেও ঘটনাস্থলে ডেকে আনেন। তাঁর সঙ্গেও প্রতিবেশীর ঝামেলা চলতে থাকে। তখনই মেজাজ হারিয়ে তাঁদের দিকে শৌচালয় পরিষ্কার করার তরল ছোঁড়া হয় বলে অভিযোগ করেছেন যুবক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement