shono
Advertisement
Assam

ফের ট্রেন দুর্ঘটনা, অসমে লাইনচ্যুত লোকমান্য তিলক এক্সপ্রেসের ৮টি কামরা

এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই।
Published By: Subhankar PatraPosted: 07:00 PM Oct 17, 2024Updated: 08:12 PM Oct 17, 2024

প্রণব সরকার, আগরতলা: ফের রেল দুর্ঘটনা। এবার অসমে লাইনচ্যুত লোকমান্য তিলক এক্সপ্রেস। রেল সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনার ধাক্কায় ৮টি কামরা বেলাইন হয়ে গিয়েছে ট্রেনটির। ঘটনায় এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

Advertisement

রেল সূত্রে জানা গিয়েছে, আগরতলা থেকে মুম্বইগামী লোকমান্য তিলক এক্সপ্রেস (এলএমটি) দুর্ঘটনার কবলে পড়ে। বৃহস্পতিবার বিকালে হাফলংয়ের কাছে ট্রেনটির পাওয়ার কার, ইঞ্জিন-সহ ৮টি কামরা লাইনচ্যুত হয়।

উত্তর-পূর্ব ফ্রন্টিয়ার রেলওয়ের মুখ্য জনসংযোগ আধিকারিক কপিঞ্জলকিশোর শর্মা একটি সর্বভারতীয় সংস্থাকে জানান, "লামডিং থেকে ত্রিশ কিলোমিটার দূরে দিবালং এলাকায় ট্রেনটি বেলাইন হয়ে যায়। এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই।" 

এই ঘটনার পর লামডিং থেকে মেডিক্যাল দল পাঠানো হয়েছে। সঙ্গে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। যাত্রীদের অন্য ট্রেনে করে গন্তব্যে পাঠানোর তোড়জোড় শুরু হয়েছে।  মুখ্য জনসংযোগ আধিকারিক জানিয়েছেন, দুর্ঘটনাগ্রস্ত ট্রেনটিকে সরানোর ব্যবস্থা করা হচ্ছে। রেলের তরফ থেকে দুটি হেল্পলাইন নম্বরও চালু করা হয়েছে। সেগুলি হল- ০৩৬৭৪ ২৬৩১২০, ০৩৬৭৪ ২৬৩১২৬।

একের পর এক রেল দুর্ঘটনায় রেলের সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠছে। সেই আবহে এই দুর্ঘটনা আরও একবার যাত্রী সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলে দিল। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের রেল দুর্ঘটনা। এবার অসমে লাইনচ্যুত লোকমান্য তিলক এক্সপ্রেস।
  • রেল সূত্রে জানা গিয়েছে ৮টি কামরা বেলাইন হয়ে যায়।
  • ঘটনায় এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।
Advertisement