shono
Advertisement
Chhattisgarh

অনুষ্ঠান থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা, ছত্তিশগড়ে মৃত তিন শিশু-সহ ৮

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ২৩ জন।
Posted: 11:53 AM Apr 29, 2024Updated: 11:53 AM Apr 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পারিবারিক অনুষ্ঠান থেকে ফেরার পথেই মর্মান্তিক পরিণতি। ছত্তিশগড়ে (Chhattisgarh) ভয়ংকর দুর্ঘটনায় মৃত্যু হল ৮ জনের। মৃতদের মধ্যে সকলেই মহিলা এবং শিশু। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় আরও ২৩ জনকে। তার মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের বেমেতাড়া জেলায়। রবিবার রাতে একটি পারিবারিক অনুষ্ঠান সেরে একটি মালবাহী গাড়িতে চেপে ফিরছিলেন বেশ কয়েকজন। অন্ধকারের মধ্যেই দুর্ঘটনার কবলে পড়ে যাত্রীবোঝাই গাড়িটি। পথের ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে গিয়ে গাড়িটি ধাক্কা মারে। সংঘর্ষের জেরে একেবারে দুমড়েমুচড়ে যায় যাত্রীবোঝাই গাড়ির অনেকটা অংশ।

[আরও পড়ুন: রাজ্যকে অতিরিক্ত তথ্য দিতে সময়, সুপ্রিম কোর্টে পিছিয়ে গেল সন্দেশখালি মামলার শুনানি

জানা গিয়েছে, ওই মালবাহী গাড়ির সব যাত্রীই একই গ্রামের বাসিন্দা। ঘটনাস্থলেই ৮ জনের মৃত্যু হয়। তাঁদের মধ্যে রয়েছেন ৫ মহিলা ও ৩ শিশু। মৃত মহিলাদের বয়স ৫০ থেকে ৬০ এর মধ্যে। মৃত তিন শিশুর বয়স যথাক্রমে ৫ ও ৬ বছর। দুর্ঘটনার পরেই আহত অবস্থায় গাড়ির ২৩ যাত্রীকে নিয়ে যাওয়া হয় স্থানীয় দুটি হাসপাতালে।

অবস্থা অত্যন্ত সংকটজনক হওয়ার ফলে চারজনকে সরিয়ে নিয়ে যাওয়া হয় রায়পুর এইমসে। আপাতত আহতরা সকলেই হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় বিজেপি সাংসদ দীপেশ সাহু হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে দেখা করেছেন। পুলিশের আশঙ্কা, আহতদের মধ্যে কয়েকজনের মৃত্যু হতে পারে। ফলে গোটা ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। 

[আরও পড়ুন: ধোঁয়ায় ভরল ইন্টারসিটি এক্সপ্রেসের কামরা, আগুন আতঙ্কে লাফিয়ে নামলেন যাত্রীরা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের বেমেতাড়া জেলায়।
  • ওই মালবাহী গাড়ির সব যাত্রীই একই গ্রামের বাসিন্দা। ঘটনাস্থলেই ৮ জনের মৃত্যু হয়।
  • স্থানীয় বিজেপি সাংসদ দীপেশ সাহু হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে দেখা করেছেন।
Advertisement