shono
Advertisement

মন্দির থেকে ফেরার পথে দুধের গাড়িতে ধাক্কা টেম্পোর, ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৯

শোকের ছায়া মৃতদের পরিবারে।
Posted: 09:00 AM Oct 16, 2022Updated: 09:20 AM Oct 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন্দির থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন অন্তত ন’জন। আহত বেশ কয়েকজন। রবিবার কর্ণাটকের ঘটনায় ছড়ায় তীব্র চাঞ্চল্য। শোকের ছায়া মৃতদের পরিবারে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার ভোরের দিকে কর্ণাটকের (Karnataka) গান্ধীনগরের আর্সিকেরে তালুকা এলাকায় ঘটনাটি ঘটে। একটি টেম্পোয় চেপে ধর্মস্থলা, সুব্রমন্য ও হাসানাম্বা মন্দির থেকে বাড়ির দিকে ফিরছিলেন যাত্রীরা। কিন্তু গন্তব্যে পৌঁছনোর আগেই সব শেষ। নিয়ন্ত্রণ হারিয়ে টেম্পোটি মুখোমুখি ধাক্কা মারে উলটো দিক থেকে আসা একটি দুধের গাড়িতে। দুমড়েমুছড়ে যায় টেম্পোটি। আর তাতেই প্রাণ হারান ৯জন। ঘটনার পরই এলাকায় ভিড় জমান স্থানীয়রা। ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। দেহগুলিকে ইতিমধ্যেই উদ্ধার করা হয়েছে বলে খবর। প্রত্যেকের পরিচয় জেনে খবর দেওয়া হয়েছে পরিবারের সদস্যদের। 

[আরও পড়ুন: বউবাজারের বাড়িতে ফাটল: মুখ্যমন্ত্রীর নির্দেশে ঘটনাস্থলে ফিরহাদরা, বাসিন্দাদের অর্থসাহায্যের ঘোষণা]

পুলিশের তরফে জানানো হয়েছে, টেম্পোতে মোট ১৪ জন পুণ্যার্থী ছিলেন। তাঁদের মধ্যে ৯ জনই দুর্ঘটনাস্থলে প্রাণ হারান। যাদের মধ্যে ছিল চারজন শিশুও। ঘটনায় আহতও হয়েছেন বেশ কয়েকজন। তাঁদের উদ্ধার করে হাসান জেলা হাসপাতালে ভরতি করা হয়েছে। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে খবর। ঠিক কী কারণে এমন ভয়াবহ দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। দুই গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিল কি না, তাও তদন্ত করে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর অভিযোগেই সিলমোহর! বিহার থেকে বাংলায় ঢোকার আগে গরুবোঝাই গাড়ি আটক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement