shono
Advertisement
Delhi Metro

এবার দিল্লি মেট্রোয় যৌন নির্যাতনের অভিযোগ, কিশোরের গোপনাঙ্গ চেপে ধরল অভিযুক্ত

প্রথমটায় ব্যাগের স্পর্শ ভাবলেও পরে তার ভুল ভাঙে, দাবি নির্যাতিত কিশোরের।
Posted: 09:48 AM May 05, 2024Updated: 09:49 AM May 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শিরোনামে দিল্লি মেট্রো (Delhi Metro)। এবার উঠল যৌন নির্যাতনের অভিযোগ। অভিযোগকারী এক ১৬ বছরের কিশোর। এক ব্যক্তি তাকে যৌন নির্যাতন করে বলে অভিযোগ। এক্স হ্যান্ডলে নিজের ভয়ংকর অভিজ্ঞতার কথা জানিয়েছে সে। সেই সঙ্গে কিশোর জানিয়েছে, সে পুলিশেও অভিযোগ দায়ের করবে।

Advertisement

ঠিক কী অভিযোগ? ওই কিশোরের দাবি, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৮টা নাগাদ রাজীব চক স্টেশন থেকে সে ট্রেনে ওঠে সময়পুর বদলি যাবে বলে। কিন্তু ট্রেনে ওঠার পরই এক ব্যক্তি তার যৌনাঙ্গ স্পর্শ করে বলে অভিযোগ তার। সে এক্স হ্যান্ডলে লিখেছে, 'ট্রেনে উঠতেই আমার নিচে একটা স্পর্শ অনুভব করি। কিন্তু আমি ভেবেছিলাম হয়তো কারও ব্যাগের স্পর্শ কিংবা কেউ ভুল করে স্পর্শ করে ফেলেছে। কিন্তু আমি ভুল ছিলাম। মিনিট খানেক পর বুঝতে পারি, কেউ ওখানে চাপ দিচ্ছে।' কিশোরের অভিযোগ, ক্রমাগত তাকে স্পর্শ করছিল অভিযুক্ত। কিন্তু তৃতীয় বার সে তার নিম্নাঙ্গ স্পর্শ করতেই সে লোকটির চুলের মুঠি ধরে একটি ছবি তুলে নেয় বলে দাবি অভিযোগকারীর। সে লিখেছে, 'আমি ভয় পেয়ে গিয়েছিলাম। কাঁপছিলাম। কিন্তু কোনওমতে ব্যাপারটা করতে পেরেছিলাম। আমি ভাবছিলাম ও হয়তো তর্ক করবে। কিন্তু তেমন কিছুই ঘটেনি।'

[আরও পড়ুন: ‘বিজেপির পরিকল্পিত চক্রান্ত’, সন্দেশখালির ‘স্টিং’ ভিডিও হাতিয়ার করে তোপ অভিষেকের]

কিশোরের দাবি, সে ট্রেন থেকে নামার পরও লোকটি তার পিছু নেয় এবং ইশারায় বোঝায় সে কাছে আসতে চায়। বেগতিক দেখে সে দৌড়তে থাকে। পরে এক নিরাপত্তা রক্ষীর সহায়তায় কিশোরটি পরের ট্রেনে ওঠে বলে জানা গিয়েছে। সে রাজীব চক মেট্রো স্টেশনের কর্মীদের সঙ্গে যোগাযোগ করেছে এবং অবিলম্বেই পুলিশেও অভিযোগ দায়ের করবে বলে দাবি কিশোরের।

সাম্প্রতিক অতীতে মারামারি, ঝগড়া থেকে শুরু করে রিল প্রেমীদের দাপট- নানা কারণে শিরোনামে থেকেছে দিল্লি মেট্রো। কর্তৃপক্ষের কড়াকড়িতেও লাগাম টানা যাচ্ছে না পরিস্থিতিতে। এবার কিশোরের যৌন নির্যাতনের অভিযোগ ঘিরে বিতর্ক অন্যদিকে মোড় নিল।

[আরও পড়ুন: ‘দুঃখ’ মিটল কি? ডেরেকের বাড়িতে বৈঠক শেষে কী বললেন কুণাল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের শিরোনামে দিল্লি মেট্রো। এবার উঠল যৌন নির্যাতনের অভিযোগ।
  • অভিযোগকারী এক ১৬ বছরের কিশোর। এক ব্যক্তি তাকে যৌন নির্যাতন করে বলে অভিযোগ।
  • এক্স হ্যান্ডলে নিজের ভয়ংকর অভিজ্ঞতার কথা জানিয়েছে সে।
Advertisement