shono
Advertisement

ট্রেনের পর এবার বাস, মহিলা সহযাত্রীর আসনে প্রস্রাব করে কাঠগড়ায় যুবক

যুবক নেশাগ্রস্ত ছিলেন বলেও অভিযোগ।
Posted: 05:24 PM Feb 23, 2023Updated: 05:24 PM Feb 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রেনের পর এবার বাস। মহিলা সহযাত্রীর আসনে প্রস্রাব করার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। কর্ণাটকের (Karnataka) ঘটনা। ওই বাসের অন্য যাত্রীরা জানিয়েছেন, যুবক নেশাগ্রস্ত ছিলেন। মহিলা যাত্রী ঘটনার কথা জানাতেই বাস কন্ডাক্টর, চালক-সহ সকলে ক্ষিপ্ত হন। ওই মুহূর্তে বাস থেকে নামিয়ে দেওয়া হয় অভিযুক্ত যুবককে।

Advertisement

কর্নাটকের স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাসের ঘটনা। জানা গিয়েছে, বিজয়পুরা থেকে ম্যাঙ্গালোরে যাচ্ছিল বাসটি। মাঝপথে এই কাণ্ড। রাতে খাওয়াদাওয়ার জন্য রাস্তার ধারের একটি ধাবার সামনে দাঁড়িয়েছিল বাসটি। যুবকের বিরুদ্ধে অভিযোগ, যাত্রীরা নেমে গেল ফাঁকা বাসে মহিলা যাত্রীর আসনে প্রস্রাব করেন তিনি।

[আরও পড়ুন: জাল যৌন উত্তেজক ওষুধ বিক্রির রমরমা যোগীরাজ্যে! পুলিশের ফাঁদে অভিযুক্তরা]

খাওয়াদাওয়ার পর বাসে ফিরতে মহিলা দেখেন, তাঁর আসনে প্রস্রাব করেছেন যুবক। তিনি ঘটনার কথা অন্য যাত্রী, বাস চালক এবং কন্ডাক্টরকে জানান। সকলে ওই যুবকের উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। জানা গিয়েছে, মাঝ রাস্তায় বাস থেকে নামিয়ে দেওয়া হয় অভিযুক্তকে। যদিও এই বিষয়ে পুলিশ অভিযোগ করেননি মহিলা।

[আরও পড়ুন: গৌতম নন, আদানি সাম্রাজ্যের বাড়বাড়ন্তের নেপথ্যে রয়েছেন এই ব্যক্তি]

প্রসঙ্গত, কিছু দিন আগে এয়ার ইন্ডিয়ার দিল্লিগামী একটি বিমানে বৃদ্ধা সহযাত্রীর গায়ে প্রস্রাব করার অভিযোগ উঠেছিল এক ব্যক্তির বিরুদ্ধে। ওই ঘটনায় অভিযোগ করেন বৃদ্ধা। গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। এবার বাসেও একই ধরনের ঘটনা ঘটল। উল্লেখ্য, দুই অভিযুক্তই নেশাগ্রস্ত ছিলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement