shono
Advertisement

প্রার্থনার সময় পিঠে ব্যাগ, শিক্ষকের মারে দৃষ্টিশক্তি খোয়াল ছাত্র

এলাহাবাদের সেন্ট জোসেফ স্কুলের ঘটনা।
Posted: 10:56 AM May 14, 2017Updated: 05:26 AM May 14, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রার্থনার লাইনে দাঁড়িয়ে, তবু পিঠে স্কুল ব্যাগ কেন? আর এই দোষেই স্কুলের সহ-অধ্যক্ষের কাছে বেধড়ক মার খেল এলাহাবাদ সেন্ট জোসেফ স্কুলের দ্বাদশ শ্রেণির এক ছাত্র। মারের চোটে ডান চোখের দৃষ্টি হারিয়েছে সার্ভান টেরেন্স। ঘটনায় অভিযুক্ত সহকারী অধ্যক্ষের নাম লেসলি কোটিনো। এলাহাবাদে প্রাথমিক চিকিৎসা হলেও পরে সার্ভানকে লখনউতে স্থানান্তরিত করা হয়। আগামী এক মাসের মধ্যে সেখানেই তার অস্ত্রোপচার হবে।

Advertisement

মা-বাবার একমাত্র সন্তান টেরেন্স গত ৯ মে সকালে স্কুলে গিয়েছিল। কিন্তু পিঠের ব্যাগ না নামিয়েই প্রার্থনার লাইনে দাঁড়িয়ে পড়ে সে। তখনই ব্যাপারটি সহ-অধ্যক্ষের নজরে আসে। এরপরেই তিনি সার্ভানকে একটি ব্যাটন দিয়ে বেধড়ক মারেন। যার ফলে ডান চোখে আঘাত পায় সার্ভান। এমনকী চোখ থেকে রক্তও পড়তে থাকে। তড়িঘড়ি তাকে এলাহাবাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে লখনউতে স্থানান্তরিত করা হয়। এরপরেই চিকিৎসকরা জানান, ওই ছাত্র ডান চোখের দৃষ্টিশক্তি হারিয়েছে।

[জানেন, মেসেজে কী লিখলে মহিলাদের থেকে উত্তর আসবেই?]

ঘটনার পরেই টেরেন্স পরিবারের পক্ষ থেকে এলাহাবাদের সিভিল লাইনস পুলিশ স্টেশনে স্কুলের সহ-অধ্যক্ষের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। ইতিমধ্যে ঘটনার তদন্তও শুরু করেছে পুলিশ।

[বাবার হত্যার বদলার নেবই, শপথ লাদেন-পুত্র হামজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement