Advertisement

দেরাদুন বেড়াতে গিয়ে দুর্ঘটনার কবলে আসানসোলের পর্যটকরা, মৃত ৫

07:56 PM Oct 27, 2021 |

শেখর চন্দ, আসানসোল: দেরাদুনে (Dehradun) বেড়াতে গিয়ে ভয়ংকর দুর্ঘটনার কবলে আসানসোলের পর্যটকরা। খাদে গাড়ি পড়ে মৃত্যু হল ৫ জনের। গুরুতর জখম আরও ৭ জন। বাড়ি ফেরার অপেক্ষায় আহত পর্যটকরা। 

Advertisement

আসানসোল-রানিগঞ্জের ৩০ জনের একটি দল চলতি মাসের ২১ তারিখ রওনা দেন দেরাদুনের উদ্দেশে। ৩০ তারিখ নৈনিতাল হয়ে ট্রেনে ফেরার কথা ছিল তাঁদের। তার আগেই মর্মান্তিক দুর্ঘটনা। জানা গিয়েছে, তিনটি গাড়ি করে পর্যটকরা মুন্সিরহাট থেকে সড়কপথে কৌশানির দিকে যাচ্ছিলেন। শ্যামা ব্রিজ পেরনোর পরই একটি গাড়ি পিছন থেকে অন্য একটি গাড়িকে ধাক্কা দেয়। তাতে মোট ১২ জন ছিলেন। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় গাড়িটি। সঙ্গে সঙ্গে কয়েকজন পর্যটক ও স্থানীয়রা উদ্ধার কাজে হাত লাগান। 

[আরও পড়ুন: ‘বেঁচে থাকতে এ দলে ফিরব না’, ক্ষোভ উগরে বিজেপি ছাড়লেন বসিরহাটের বাবু মাস্টার]

খবর পেয়েই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। তড়িঘড়ি সকলকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বাঘেশ্বর হাসপাতালে। সেখানেই ৫ জনকে মৃত বলে ঘোষণা করেন। আহত ৭ জনের চিকিৎসা চলছে সেখানে। ওই গাড়িতেই ছিলেন আসানসোল জেলা হাসপাতালের অ্যাসিন্ট্যান্ট সুপার কঙ্কন রায়। গোটা ঘটনাটির বিবরণ দিয়েছেন তিনি। এখনও আতঙ্ক তাড়া করছে প্রত্যেককে। কতক্ষণে বাড়ি ফিরবেন, সেই অপেক্ষায় সকলে।

সূত্র মারফত জানা গিয়েছে, যে সংস্থার তরফে দেরাদুন নিয়ে যাওয়া হয়েছিল পর্যটকদের, তার মালিককে আটক করেছে পুলিশ। পাশাপাশি, কীভাবে দুর্ঘটনা ঘটল, গাড়িটির গতি কত ছিল, গাড়িটিতে কোনও সমস্যা ছিল কি না তা খতিয়ে দেখা হবে।  

[আরও পড়ুন: BSF ক্যাম্পে গিয়ে বিতর্কে দিলীপ-সুকান্ত, ‘ভোটে সাহায্য চাইছে’, কটাক্ষ তৃণমূলের]

Advertisement
Next