shono
Advertisement

‘ভারত জোড়ো’যাত্রায় গ্ল্যামার যোগ, রাহুলের পাশে হাঁটলেন অভিনেত্রী পূজা ভাট

এর আগে রাহুলের পাশে হেঁটেছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী পুনম কৌরও।
Posted: 02:29 PM Nov 02, 2022Updated: 02:32 PM Nov 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাহুলের ভারত জোড়ো যাত্রায় এবার গ্ল্যামার যোগ। তেলেঙ্গানায় প্রাক্তন কংগ্রেস সভাপতির পাশে হাঁটলেন অভিনেত্রী-প্রযোজক পূজা ভাট (Puja Bhatt)। বেশ কিছুক্ষণ ভারত জোড়ো যাত্রায় হাঁটেন তিনি। রাহুলের (Rahul Gandhi) সঙ্গে কথাও বলেন।

Advertisement

কন্যাকুমারী থেকে কাশ্মীর পর্যন্ত ভারত জোড়ো যাত্রার আজ ৫৬তম দিন। এদিন সকালে তেলেঙ্গানায় রাহুলের যাত্রায় যোগ দেন পূজা। পরে কংগ্রেসের তরফে টুইটারে লেখা হয়, “আজ সকালে তেলঙ্গানার হায়দরাবাদ শহর থেকে কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা পুনরায় শুরু হয়েছে। অভিনেত্রী- প্রযোজক পূজা ভাট এদিন যোগ দিয়েছেন।” কংগ্রেসের (Congress) দাবি, ‘ভারত জোড়ো’ যাত্রায় রোজ নতুন নতুন ইতিহাস তৈরি হচ্ছে। প্রতিদিন ভালবাসার মানুষের সংখ্যা বাড়ছে।

[আরও পড়ুন: খনি কেলেঙ্কারিতে নাম জড়াল ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর, ED দপ্তরে তলব হেমন্ত সোরেনকে]

ভিডিয়োতে দেখা যাচ্ছে, শোভাযাত্রার সামনেই রয়েছেন পূজা ভাট। সেখানে রাহুলের সঙ্গে তাঁকে হাত মেলাতেও দেখা যায়। তাঁদের মধ্যে কিছু কথাবার্তাও হতে দেখা যায় ভিডিয়োতে। বলিউডের অন্যতম পরিচিত নাম পূজা ভাট। পূজার আগে জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী পুনম কৌরকেও রাহুলের সঙ্গে হাঁটতে দেখা গিয়েছে। অভিনেত্রী স্বরা ভাস্করও (Swara Bhaskar) আগে রাহুলের এই যাত্রার প্রশংসা করেছেন। প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনকেও আগে দেখা গিয়েছে ভারত জোড়ো যাত্রায়।

[আরও পড়ুন: গরু পাচার মামলা: দ্বিতীয় তলবে সাড়া, দিল্লির ইডি দপ্তরে অনুব্রতকন্যা]

কংগ্রেসের দাবি, সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রিটিরাও ‘ভারত জোড়ো’ যাত্রায় অংশ নিচ্ছেন। এতেই বোঝা যাচ্ছে এই যাত্রা কতটা সফল। আসলে রাহুলের ‘ভারত জোড়ো যাত্রা‘ (Bharat Jodo Yatra) কংগ্রেসের জন্য অনেকাংশে মৃত সঞ্জীবনীর মতো কাজ করছে। নিষ্ক্রিয় হয়ে যাওয়া বা ঘরে বসে যাওয়া কংগ্রেস কর্মীরা ফের রাস্তায় নামছেন। তাতেই ফের উৎসাহী হাত শিবির। খাড়গে ওই যাত্রা থেকে দাবিও করেছেন যে, “দেশের বিভিন্ন প্রান্ত থেকে লাখে লাখে মানুষ ভারত জোড়ো যাত্রায় যোগ দিচ্ছেন। এটাই সংকেত দিচ্ছে যে আগামী ২০২৪ সালে কংগ্রেস ক্ষমতায় আসছে।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement