shono
Advertisement
Malegaon

মাঝরাতে হাইওয়েতে মিম নেতাকে লক্ষ্য করে গুলিবৃষ্টি দুষ্কৃতীদের, শোরগোল মহারাষ্ট্রে

মালেগাঁওয়ের প্রাক্তন মেয়র ছিলেন ওয়েইসির দলের ওই নেতা।
Published By: Amit Kumar DasPosted: 12:36 PM May 27, 2024Updated: 12:36 PM May 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এআইএমআইএম নেতা তথা প্রাক্তন মেয়র আবদুল মালিককে (Abdul Malik) লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি। অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের হামলায় গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই আসাদউদ্দিন ওয়েইসির দলের নেতা। রবিবার রাতে এই হামলার ঘটনা ঘটে মহারাষ্ট্রের মালেগাঁও এলাকায়। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মালেগাঁও শহরে মুম্বই-আগ্রা হাইওয়ের ধারে এক রেস্তরাঁর কাছে এই হামলার ঘটনা ঘটে। রবিবার রাত ১ টা নাগাদ আবদুলকে লক্ষ্য করে গুলি চালায় দুই দুষ্কৃতী। কেউ কিছু বুঝে ওঠার আগেই গুলি চালিয়ে চম্পট দেয় তারা। হামলার পর স্থানীয়রা তড়িঘড়ি তাঁকে নিয়ে যায় নিকটবর্তী হাসপাতালে। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই ওই নেতাকে নাসিকের (Nasik) এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, ৩টি গুলি লেগেছে আব্দুলের শরীরে। একটি বুকের বাঁদিকে বাকি দুটি পায়ে ও হাতে। চিকিৎসকদের তরফে জানা গিয়েছে, বুকের বাঁদিকে গুলি লাগায় তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত গুরুতর।

[আরও পড়ুন: ভোট চলাকালীন ইভিএম ভাঙচুর! ওড়িশায় গ্রেপ্তার বিজেপি প্রার্থী]

অন্যদিকে, গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মহারাষ্ট্র পুলিশ। কারা এই হামলা চালাল তা জানার চেষ্টা চলছে। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি (CCTV) ফুটেজ। শুরু হয়েছে তল্লাশি অভিযান। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অপরাধীদের গ্রেপ্তারের দাবিতে সরব হয়েছে মিম সমর্থকরা। পুলিশের তরফে আশ্বস্ত করা হয়েছে শীঘ্রই ধরা পড়বে অপরাধীরা। এলাকার পরিস্থিতি শান্ত রাখতে মোতায়েন করা হয়েছে বিপুল সংখ্যক পুলিশ বাহিনী।

[আরও পড়ুন: অন্তর্বর্তী জামিনের মেয়াদ বাড়াতে আবেদন, সুপ্রিম কোর্টের দ্বারস্থ কেজরি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এআইএমআইএম নেতা তথা প্রাক্তন মেয়র আবদুল মালিককে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি।
  • গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই আসাদউদ্দিন ওয়েইসির দলের নেতা।
  • জানা গিয়েছে, ৩টি গুলি লেগেছে আব্দুলের শরীরে।
Advertisement