shono
Advertisement

বিয়ের ৬ বছর পরও নাবালিকার সঙ্গে সম্পর্ক, নালিশের কথা শুনেই ট্রাকচালককে গুলি জওয়ানের

জখম ব্যক্তি গুরুতর আহত, গ্রেপ্তার সেনা জওয়ান।
Posted: 01:44 PM Mar 07, 2023Updated: 01:48 PM Mar 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে হয়ে গিয়েছে ৬ বছর আগে। চার বছরের এক সন্তানও রয়েছে। তবু বছর আঠাশের সেনা জওয়ান এক নাবালিকার প্রেমে পড়েছিলেন। নিজের গ্রামে সেই মেয়ের সঙ্গে দিব্যি সম্পর্ক (Extra Marital Affairs) চলছিল। কিন্তু গোল বাঁধল তাকে নিয়ে মন্দিরে যাওয়ায়। মেয়েটির প্রতিবেশী এক ট্রাক চালক তাদের একসঙ্গে দেখে ভিডিও করতে শুরু করেন। তাঁদের সম্পর্কের কথা সকলকে জানিয়ে দেবেন বলেও হুঁশিয়ারি দেন। এরপরই আর মেজাজ ঠিক রাখতে পারেননি জওয়ান (Army Jawan)। গুলি করে দেন ওই ট্রাকচালককে। মধ্যপ্রদেশের রেওয়ায় এই ঘটনায় গুরুতর জখম চালকের চিকিৎসা চলছে। অভিযুক্ত জওয়ানকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, অভিযুক্ত ২৮ বছরের বিকাশ তিওয়ারি। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) রেওয়ার বাসিন্দা বিকাশ ভারতীয় সেনাবাহিনীতে কর্মরত, পাটিয়ালায় তাঁর পোস্টিং। শনিবার বিকাশ গিয়েছিলেন কান্তি গ্রামে। সেখানকার এক নাবালিকার সঙ্গে সম্পর্ক রয়েছে বিকাশের। যদিও তাঁর বিবাহিত জীবন ৬ বছরের। চার বছরের এক কন্যা সন্তানের বাবা বিকাশ। এরপরও ওই নাবালিকার সঙ্গে তাঁর সম্পর্ক।

[আরও পড়ুন: গালে গাল ঠেকিয়ে আবিরকে রং মাখালেন ঋতাভরী, ভালবাসায় রঙিন ‘ফাটাফাটি’র নয়া ভিডিও]

ওইদিন রেওয়া ফিরে নাবালিকা ‘প্রেমিকা’কে নিয়ে একটি মন্দিরে গিয়েছিলেন বিকাশ। সেখানেই তাঁদের দেখতে পান মেয়েটির প্রতিবেশী ব্রিজেন্দ্র কোরি নামে ওই ট্রাকচালক। তিনি একসঙ্গে দেখেই মোবাইলে ভিডিও (Video) করেন এবং বলেন মেয়েটির পরিবারের ব্যাপারটি জানিয়ে দেবেন। এটা শুনেই খেপে যান বিকাশ। অভিযোগ, নিজের সার্ভিস রিভলভার থেকে ব্রিজেন্দ্র কোরিকে দিকে তাক করে গুলি চালিয়ে দেন। গুরুতর জখম অবস্থায় তিনি ভরতি হাসপাতালে। অভিযুক্ত জওয়ানকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: ‘মোদি আসলে শয়তানের বশে থাকা হিন্দু’, প্রধানমন্ত্রীকে তীব্র কটাক্ষ পাক ক্রিকেট অধিনায়কের]

রেওয়ার এসপি নবনীত ভাসিন জানান, ”তিওয়ারি নামে ওই জওয়ান নাবালিকাকে নিয়ে মন্দিরে যাওয়ার পর তাঁদের দেখে ফেলেছিলেন ব্রিজেন্দ্র। তিনি দু’জনের ভিডিও করেছিলেন প্রমাণ দেওয়ার জন্য। তিওয়ারি যেহেতু বিবাহিত, তাই তাই ব্রিজেন্দ্র চেয়েছিলেন, সবটা জানাতে। তিওয়ারি বাধা দিয়েছিল। কিন্তু ব্রিজেন্দ্র শোনেননি। তাতেই রেগে গিয়ে গুলি চালায় তিওয়ারি। গুলি লাগে তিওয়ারির চোখে। পরে নিজে সেখান থেকে পালায়।”

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement