shono
Advertisement

‘মুসলিমদের থেকে কৌশলে কেড়ে নেওয়া হয়েছে বাবরি’, বোমা ফাটালেন ওয়েইসি

২২ জানুয়ারি রামমন্দিরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
Posted: 09:17 PM Jan 20, 2024Updated: 09:37 PM Jan 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ জানুয়ারি রামমন্দিরের (Ram Mandir) উদ্বোধন নিয়ে মেতে গোটা দেশ। এমনকী অযোধ্যার মন্দির উদ্বোধনের দিন অর্ধদিবস ছুটি ঘোষণা করেছে কেন্দ্রের বিজেপি সরকার। আসমুদ্রহীমাচলের সেই গেরুয়া ঢেউয়ের মধ্যে বোমা ফাটালেন এআইএমআইএম (AIMIM) প্রধান আসাদউদ্দিন ওয়েইসি (Asaduddin Owaisi)। তিনি বলেন, “বিশেষ কৌশল ব্যবহার করে প্রাতষ্ঠানিক কায়দায় মুসলিমদের থেকে বাবরি মসজিদ কেড়ে নেওয়া হয়েছে।”

Advertisement

কর্নাটকের কালাবুর্গিতে দাঁড়িয়ে ওয়েইসি বলেন, “গত ৫০০ বছর ধরে বাবরি মসজিদ নমাজ পড়ছিল মুসলিমরা। তখন উত্তরপ্রদেশে কংগ্রেস ক্ষমতায় ছিল। মুখ্যমন্ত্রী জিবি পন্তের আমলে মূর্তি প্রবেশ করানো হয় মসজিদে। নায়ার ছিলেন তৎকালীন অযোধ্যার জেলাশাসক। তিনি মসজিদ বন্ধ করে দেন এবং মূর্তি পুজো শুরু করান। ভিএইচপির প্রতিষ্ঠার সময়ও রামমন্দিরের অস্তিত্বই ছিল না।”

 

[আরও পড়ুন: ‘তুমি বড্ড বেশি কথা বলছ’, দল নিয়ে প্রকাশ্যে মুখ খোলায় হুমায়ুন কবীরকে ধমক মমতার]

রামলালার প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানের আবহাওয়ায় নিজের মন্তব্যে মহাত্মা গান্ধীকে টানেন মিম প্রধান। বলেন, রামমন্দির সম্পর্কে মহাত্মা গান্ধী কিছু বলেননি। “রীতিমতো প্রতিষ্ঠানিকভাবে, ভারতের মুসলিমদের থেকে রামমন্দির কেড়ে নেওয়া হয়েছে। যদি ১৯৯২ সালে বাবরি মসজিদ ভাঙা না হত, তবে আজকে মুসলিমদের এই দিন দেখতে হত না।”

 

[আরও পড়ুন: শর্তসাপেক্ষে রামপুজোর অনুমতি, বঙ্গ বিজেপিকে মিছিলের রুট বেঁধে দিল হাই কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement