shono
Advertisement
Badlapur

পুলিশের বন্দুক ছিনিয়ে গুলি, পালটা এনকাউন্টারে খতম বদলাপুরে যৌন নির্যাতনে অভিযু্ক্ত

স্কুলে দুই খুদে পড়ুয়ার উপর যৌন নির্যাতনে অভিযু্ক্ত ছিলেন যুবক।
Published By: Kishore GhoshPosted: 09:44 PM Sep 23, 2024Updated: 09:48 PM Sep 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশি এনকাউন্টারে খতম বদলাপুরে দুই ছাত্রীকে যৌন নির্যাতনে অভিযুক্ত অক্ষয় শিণ্ডে। পুলিশ ভ্যানের মধ্যে অক্ষয় প্রথমে এক কনস্টেবলের বন্দুক ছিনিয়ে নিয়ে গুলি চালান। পালটা গুলিতে গুরুতর জখম হন অভিযুক্ত। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই মৃত্যু হয়েছে তাঁর। এই ঘটনায় এক পুলিশকর্মীও আহত হয়েছেন।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন তালোজা জেল থেকে অভিযুক্ত অক্ষয়কে নিয়ে ফিরছিলেন পুলিশকর্মীরা। সন্ধ্যা সাড়ে ৫টা নাগাদ মুমব্রা বাইপাসের কাছে এক কনস্টেবলের বন্দুক ছিনিয়ে নেন অক্ষয়। তারপর কনস্টেবলকে লক্ষ্য করে গুলি চালান। আত্মরক্ষার্থে এক অফিসার অভিযুক্ত অক্ষয়কে লক্ষ্য করে গুলি চালান। তাতেই গুরুতর জখম হন অক্ষয়। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর।

গত ১৬ আগস্ট ঠানের বদলাপুরের একটি ইংরেজি মাধ্যম স্কুলের শৌচালয়ে দুই খুদে পড়ুয়ার উপর যৌন নির্যাতন চালানোর অভিযোগ ওঠে। অভিযুক্ত স্কুলেরই ২৩ বছরের সাফাইকর্মী। এই ঘটনায় থানায় শিশুর পরিবার অভিযোগ জানাতে গেলে পুলিশের বিরুদ্ধে গড়িমসির অভিযোগ ওঠে। দীর্ঘ ১২ ঘণ্টা পরে অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়। পুলিশি নিষ্ক্রিয়তার ঘটনা প্রকাশ্যে আসতেই ফুঁসে ওঠে জনতা। শুরু হয় বিক্ষোভ আন্দোলন। উল্লেখ্য, মহারাষ্ট্রের স্কুলে দুই শিশুকন্যাকে যৌন নির্যাতনের ঘটনায় স্বতঃপ্রণোদিত পদক্ষেপ করে বম্বে হাই কোর্ট। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন তালোজা জেল থেকে অভিযুক্ত অক্ষয়কে নিয়ে ফিরছিলেন পুলিশকর্মীরা।
  • সন্ধ্যা সাড়ে ৫টা নাগাদ মুমব্রা বাইপাসের কাছে এক কনস্টেবলের বন্দুক ছিনিয়ে নেয় অক্ষয়।
Advertisement