shono
Advertisement

‘বিরোধীরা সবাই পাত্র, বরযাত্রী কই?’ বিজেপির খোঁচার পরই রাহুলকে বিয়ের পরামর্শ লালুর!

গেরুয়া শিবিরের খোঁচা, 'এখানে সবাই পাত্র, বরযাত্রী, কেউ নেই।'
Posted: 08:58 PM Jun 23, 2023Updated: 08:59 PM Jun 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনে (Lok Sabha Election) বিরোধীদের রণকৌশল ঠিক করতে পাটনায় (Patna) ১৭ বিরোধী দলের বৈঠক ছিল শুক্রবার। বৈঠকের পরে সাংবাদিক সম্মেলনে রাহুল গান্ধীকে বিয়ে করে নেওয়ার পরামর্শ দিয়েছেন লালুপ্রসাদ যাদব। এমন এক বৈঠকে এই ধরনের প্রস্তাবে অবাক হয়েছে অনেকেই। আসলে বৈঠকের আগে বিজেপির ‘বরযাত্রী’ খোঁচার জবাবেই লালুর এমন মন্তব্য, মনে করছে ওয়াকিবহাল মহল।

Advertisement

বিজেপি সাংসদ রবিশংকর প্রসাদকে এদিন সকালেই বৈঠক নিয়ে কটাক্ষ করতে দেখা গিয়েছে। তাঁর কথায়, ”শুনলাম নীতীশজি বরযাত্রী সাজাচ্ছেন পাটনায়। বরযাত্রীতে বরও তো থাকেন, তাই না? কিন্তু ২০২৪ সালের পাত্র কেন? সবাই তো প্রধানমন্ত্রী পদের দাবিদার!” কেবল রবিশংকরই নন, বিহারের বিজেপি নেতা ও সাংসদ সুশীলকুমার মোদিও একই কটাক্ষ করে বলেছেন, ”এখানে সবাই পাত্র, বরযাত্রী, কেউ নেই।”

[আরও পড়ুন: বিজেপি ক্ষমতায় ফিরলে আর ভারত থাকবে না’, বৈঠকে তোপ মমতার, নিশানা রাজভবনকেও]

উল্লেখ্য, এদিনের বিরোধীদের বৈঠকের শেষে সাংবাদিক সম্মেলনে সবার শেষে বক্তব্য রাখেন লালুপ্রসাদ যাদব (Lalu Prasad Yadav)। সেখানেই রাহুলের প্রতি প্রকাশ্যেই তাঁর সরস পরামর্শ, ”কথা শোনো, বিয়েটা করে ফেলো।” যা শুনে লাজুক হাসি খেলে যায় ৫৩ বছরের কংগ্রেস নেতার মুখে। এভাবেই ‘বরযাত্রী’ ইস্যুকে ব্যবহার করলেন দুঁদে রাজনীতিক লালু। এমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল। প্রশ্ন উঠছে, তাহলে কি ঘুরিয়ে রাহুলকেই প্রধানমন্ত্রীর মুখ হওয়ার পরামর্শ দিলেন তিনি?

[আরও পড়ুন: বিরোধী বৈঠকে থাকলেও সাংবাদিক সম্মেলনে নেই কেজরি! কংগ্রেসের সঙ্গে দূরত্ব ঘিরে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement