shono
Advertisement

আমাজনের ম্যানেজারকে ঝাঁজরা, ‘খুদে’ গ্যাংস্টার মহম্মদ সমীরের আতঙ্কে কাঁপছে দিল্লি

অন্তত চারটি খুনে অভিযুক্ত 'মায়া গ্যাং'-এর নেতা।
Posted: 04:40 PM Aug 31, 2023Updated: 04:51 PM Aug 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যরাতে দিল্লির রাস্তায় আমাজন (Amazon) ম্যানেজারের খুন ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। নয়াদিল্লির ভজনপুরা অঞ্চলে বাইকে করে যাওয়ার সময় আচমকাই গুলিবিদ্ধ হন তিনি। আর এই খুনের পিছনে রয়েছে ‘মায়া গ্যাং’। যে গ্যাংয়ের লিডার এক ১৮ বছরের কিশোর! ইতিমধ্যেই অভিযুক্তকে পুলিশ গ্রেপ্তার করেছে তাকে। 

Advertisement

স্বাভাবিক ভাবেই তাকে নিয়ে জল্পনা তুঙ্গে। প্রশ্ন উঠছে, কে এই কিশোর? রীতিমতো ইনস্টাগ্রামে প্রোফাইল রয়েছে তার। আর সেখানেই মহম্মদ সমীর ওরফে মায়া নাম্নী কিশোরটি ফলাও করে লিখেছে, ‘নাম বদনাম, পাতা কবরস্থান, উমর জিনে কি, শৌক মরনে কা’। অর্থাৎ, ‘নাম বদনাম, ঠিকানা কবরখানা, বয়সটা বেঁচে থাকার, কিন্তু ইচ্ছে মরে যাওয়ার’। সোশ্যাল মিডিয়ায় সে শেয়ার করেছে নিজের লম্বা চুল ও ঝলমলে পোশাকের নানা ছবি। যদিও এসব দেখে বোঝার জো নেই, অন্তত চারটি খুনের অভিযোগ রয়েছে এহেন ‘ফিল্মি’ কিশোরের বিরুদ্ধে। পুলিশ জানাচ্ছে, উত্তর দিল্লিতে (Delhi) রীতিমতো ত্রাসের সঞ্চার ঘটিয়েছে তার দল ‘মায়া গ্যাং’।

[আরও পড়ুন: বাইডেনের নিরাপত্তায় বাড়তি নজর, দিল্লির হোটেলে তৈরি হচ্ছে বিশেষ লিফট!]

ভজনপুরায় সুভাষ বিহারের কাছে হওয়া হত্যাকাণ্ড তারাই ঘটিয়েছে বলে মনে করা হচ্ছে। বন্ধুদের সঙ্গে বাইকে করে যাচ্ছিলেন হরপ্রীত গিল নামের ওই ব্যক্তি। তখনই সেখানে হাজির হয় আততায়ীরা। তাদের গুলিতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন হরপ্রীত নামের ওই ব্যক্তি। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

[আরও পড়ুন: হিন্দু যুবকের সঙ্গে বন্ধুত্ব কীসের? আহমেদাবাদে মুসলিম তরুণীকে হেনস্তা, মারধর পুরুষ সঙ্গীকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement