shono
Advertisement

ভোটমুখী কর্ণাটকে মোদি ম্যাজিক, বিজেপিকে সমর্থনের ঘোষণা নির্দল সাংসদ সুমালতার

শিগগিরি বিজেপি শাসিত রাজ্য সফরে আসছেন প্রধানমন্ত্রী।
Posted: 07:41 PM Mar 10, 2023Updated: 07:41 PM Mar 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের দামামা বাজতে আর খুব বেশি দেরি নেই কর্ণাটকে (Karnataka)। শুরু হয়ে গিয়েছে কাউন্ট ডাউন। এর মধ্যেই এবার রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ১০ লেনের মাইসুরু-বেঙ্গালুরু এক্সপ্রেসওয়ের উদ্বোধন করবেন তিনি। তার ঠিক আগেই নির্দল সাংসদ অভিনেত্রী-রাজনীতিবিদ সুমালতা অম্বরীশ জানিয়ে দিলেন তিনি তাঁর পূর্ণ সমর্থন দেবেন মোদিকেই।

Advertisement

সুমালতা রাজ্যের মান্ড্য কেন্দ্রের নির্দল সাংসদ হলেও শেষ পর্যন্ত তিনি গেরুয়া শিবিরের দিকে ঝুঁকবেন, এমন সম্ভাবনা ক্রমেই জোরালো হচ্ছিল। মুখ্যমন্ত্রী বাসবরাজ বম্মাইও তেমন সম্ভাবনাকেই সবুজ সংকেত দিয়েছিলেন। এবার সুমালতা পরিষ্কার জানিয়ে দিলেন, তাঁর সমর্থন তিনি দেবেন মোদিকেই (PM Modi)। আর এপ্রসঙ্গে তাঁর দাবি, যেভাবে মোদির নেতৃত্বে ভারত শক্তিশালী হয়ে উঠেছে এবং গোটা বিশ্বের কাছে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে, সেদিকে লক্ষ রেখেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

[আরও পড়ুন: মা হওয়ার পর একেবারেই বদলে গিয়েছেন রানি, অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ স্বামী আদিত্য চোপড়ার!]

গত চার বছর ধরে নির্দল সাংসদ হিসেবে কাজ করতে গিয়ে তাঁকে নানা চ্যালেঞ্জের মুখে পড়তে হয়েছে বলে দাবি সুমালতার। এমনকী জনসভা করতেও নানা সমস্যা সৃষ্টি হয়েছিল। এই পরিস্থিতিতে সমর্থন যে খুব দরকার, সেটা তিনি বুঝতে পেরেছিলেন বলেও জানাচ্ছে নেত্রী। আর তাই শেষ পর্যন্ত মোদিকে সমর্থন করার পথই তিনি বেছে নিচ্ছেন বলে ঘোষণা করলেন প্রাক্তন অভিনেত্রী।

[আরও পড়ুন: দেশে হংকং ভাইরাসের থাবায় একের পর এক মৃত্যু, জেনে নিন কীভাবে সাবধান হবেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement