shono
Advertisement

কীভাবে শ্বাসরোধ করে ৪ বছরের ছেলেকে খুন করেন সূচনা? জানাল ময়নাতদন্তের রিপোর্ট

পুলিশ জানিয়েছে, খুনের পর আত্মহত্যার চেষ্টা করেছিলেন সূচনা।
Posted: 11:18 AM Jan 10, 2024Updated: 12:46 PM Jan 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ছোট্ট ছেলেকে শ্বাসরোধ করে খুন (Murder)। তার দেহ ব্যাগে ভরে পালিয়ে যাওয়ার চেষ্টা। মঙ্গলবার গোটা দেশ শিউরে উঠেছিল কলকাতার মেয়ে সূচনা শেঠের বিরুদ্ধে ওঠা অভিযোগের ঘটনায়। পুলিশ ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে তাঁকে। এবার সামনে এল ময়নাতদন্তের রিপোর্ট। যা থেকে জানা গেল, সন্তানের শ্বাসরোধ করতে সম্ভবত বালিশ বা তোয়ালে ব্যবহার করেছিলেন সূচনা।

Advertisement

সোমবার রাতে কর্নাটকের চিত্রদুর্গ থেকে গ্রেপ্তার করা হয়েছিল অভিযুক্তকে। মঙ্গলবার তাঁকে আবার গোয়া নিয়ে আসা হয়। ময়নাতদন্তের রিপোর্ট থেকে জানা যাচ্ছে, শিশুটি মৃত্যুর আগে কোনওরকম প্রতিরোধের চেষ্টাও করতে পারেনি। চিকিৎসকরা জানিয়েছেন, শ্বাসরোধ করেই নিজের ছেলেকে মেরেছেন অভিযুক্ত সূচনা। তবে নিজের হাতে গলা টিপে না মেরে বালিশ বা তোয়ালে মুখে চেপেই তিনি একরত্তি শিশুটিকে খুন করেন।

[আরও পড়ুন: ভাইরাল গানে নেচে রিলস বানানো নিয়ে বচসা, স্বামীর গলা টিপে খুন করল স্ত্রী!]

পাশাপাশি রিপোর্ট থেকে আরও জানা যাচ্ছে, মৃত্যুর কিছু পরে রিগার মর্টিস দেখা যায় মৃতদেহে। কিন্তু তা ৩৬ ঘণ্টা পরে তা চলেও যায়। শিশুটির শরীরে কোনও রিগার মর্টিস না থাকায় পরিষ্কার, তাকে খুন করা হয়েছে ৩৬ ঘণ্টারও বেশি সময় আগে।

আগেই পুলিশ জানিয়েছে, বাঁ হাতের কবজি কেটে আত্মহত্যার চেষ্টা করেছিলেন সূচনা। কিন্তু পরক্ষণেই মত বদলান তিনি। ছেলের দেহ ব্যাগে ঢুকিয়ে একটি ক্যাব ধরে গোয়া থেকে বেঙ্গালুরু যাওয়ার জন্য রওনা দেন। কিন্তু তাঁকে ধরিয়ে দেয় আত্মহত্যার চেষ্টাই! পুলিশ সূত্রে জানানো হয়েছে, তাঁর অ্যাপার্টমেন্ট থেকে রক্তমাখা তোয়ালে উদ্ধার হয়েছে। তাঁর কবজি থেকে ক্ষরিত রক্তই তোয়ালেতে লেগেছিল। আর তা দেখেই নড়েচড়ে বসে পুলিশ। শেষপর্যন্ত ক্যাবটির সন্ধান পেতেই চালককে থানায় গাড়ি আনতে বলা হয়। এর পরই গ্রেপ্তার করা হয় সূচনাকে।

[আরও পড়ুন: আসানসোলে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার RSS কর্মী, থানায় গিয়ে বিক্ষোভ অগ্নিমিত্রার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement