shono
Advertisement

রাগে জেলা সভাপতির পোস্টারে প্রকাশ্যে প্রস্রাব বিজেপি নেতার! ভিডিও ভাইরাল হতেই পদক্ষেপ

ভিডিও ভাইরাল হওয়ার পরই বরখাস্ত বিতর্কিত নেতা।
Posted: 12:24 PM Oct 15, 2022Updated: 12:24 PM Oct 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কত কী ভাইরাল হয়! কিন্তু এবার এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে চোখ কপালে উঠে যেতেই পারে। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এক বিজেপি (BJP) নেতাকে দেখা গেল জেলা সভাপতির ব্যানারে প্রস্রাব করতে। স্বাভাবিক ভাবেই তাঁর এহেন ‘কীর্তি’ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। গেরুয়া শিবিরের হাই কমান্ড ইতিমধ্যেই পদক্ষেপ করেছে ওই নেতার বিরুদ্ধে। ৬ বছরের জন্য তাঁর প্রাথমিক সদস্যপদ কেড়ে নেওয়া হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, বিতর্কিত ওই নেতার নাম শৈলেন্দ্র সিং ভাদুড়িয়া। তিনি মধ্যপ্রদেশের মেহগাঁও জনপদ পঞ্চায়েতের জেলা সহ সভাপতিও। সম্প্রতি ওই পঞ্চায়েতের নতুন জেলা সভাপতি হিসেবে নিযুক্ত হন দেবেন্দ্র সিং নরওয়ারিয়া। বুধবার তিনি প্রথমবার ওই জেলায় আসেন। তাঁকে স্বাগত জানাতে বিভিন্ন স্থানে ব্যানার টাঙানো হয়। মালানপুর, গোহাড ও মেহগাঁওয়ে পরিদর্শনে আসেন তিনি। সর্বত্রই তাঁকে স্বাগত জানানো হয়।

[আরও পড়ুন: বন্ধ হচ্ছে কার্টুন নেটওয়ার্ক! কী জানাল চ্যানেল কর্তৃপক্ষ?]

কিন্তু এরপরই তাল কাটে। রাতের বেলায় টোল প্লাজায় গাড়ি থামিয়ে নেমে আসেন শৈলেন্দ্র। প্রথমে তিনি ওই ব্যানারটি ভেঙে আনেন। তারপর সেটি মাটিতে ফেলে তার উপরে প্রস্রাব করে দেন। এরপরই বিষয়টি প্রকাশ্যে আসে। আর তখনই বিতর্ক তুঙ্গে ওঠে। প্রশ্ন ওঠে, কী করে একজন দায়িত্বপ্রাপ্ত নেতা এই ধরনের আচরণ করতে পারেন। মনে করা হচ্ছে সভাপতি হতে না পারার ক্ষোভেই এমন কাজ করেছেন শৈলেন্দ্র।

এমন ন্যক্কারজনক কাণ্ড ঘটানোর অভিযোগে ৬ বছরের জন্য তাঁর প্রাথমিক সদস্যপদ কেড়ে নিয়েছে গেরুয়া শিবিরের রাজ্য প্রশাসন। বিজেপির রাজ্য সভাপতি ভিডি শর্মা, রাজ্য সম্পাদক ভগবানদাস সবনানির নির্দেশে ওই পদক্ষেপ করা হয়েছে বলে জানা গিয়েছে। তাঁরা জানিয়েছেন, এই ধরনের আচরণ অত্যন্ত নিন্দনীয় ও অশোভন। দল এমন আচরণ কোনওভাবেই বরদাস্ত করবে না।

[আরও পড়ুন: ‘আমাদের তিন স্ত্রী থাকলেও সবাইকে সম্মান করি, কিন্তু হিন্দুরা…’, মিম নেতার মন্তব্যে তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement