shono
Advertisement
Vande Bharat

মোদির উদ্বোধনের পরেই দুর্ঘটনা! প্ল্যার্টফর্ম থেকে সোজা বন্দে ভারতের সামনে পড়লেন বিজেপি বিধায়ক

বড় বিপদ থেকে রক্ষা পেলেন মহিলা বিধায়ক।
Published By: Amit Kumar DasPosted: 02:18 PM Sep 17, 2024Updated: 02:37 PM Sep 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব প্রস্তুত। সবুজ পতাকা নেড়ে ছোটার অনুমতি দিয়ে দেওয়া হয়েছে। বাঁশি বাজিয়ে গড়াতে শুরু করেছে আগ্রা থেকে বারাণসীগামী 'ভিভিআইপি' বন্দে ভারতের চাকা। ঠিক সেই মুহূর্তেই হঠাৎ বিপর্যয়। প্ল্যার্টফর্ম থেকে গড়িয়ে একেবারে রেল লাইনে পড়লেন উত্তরপ্রদেশের মহিলা বিজেপি বিধায়ক। বন্দে ভারত উদ্বোধন করতে এসে কপাল জোরে প্রাণে বাঁচলেন তিনি।

Advertisement

গত সোমবার আগ্রা স্টেশনে আগ্রা–বারাণসী বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও রেল প্রতিমন্ত্রী রবনীত সিং বিট্টু। উদ্বোধনের পর ট্রেন এটাওয়া স্টেশনে আসছে খবর পেয়েই সেখানে ভিড় জমান বিজেপি বিধায়ক সরিতা বাহাদুরিয়া-সহ বিজেপির অন্যান্য ছোট, বড় নেতাকর্মীরা। এখানেও সবুজ পতাকা হাতে শুরু হয় তোড়জোড়। ব্যাপক ভিড় জমে প্ল্যার্টফর্মে। ট্রেন চালু হওয়ার মুহূর্তেই ভিড়ের চাপে রেল লাইনে হুমড়ি খেয়ে পড়ে যান বিধায়ক। তাঁকে ধরতে আরও কয়েক জন নেমে পড়েন রেললাইনে এদিকে প্ল্যার্টফর্ম থেকে বাকিরা চিৎকার করতে থাকেন ট্রেন বন্ধ করার জন্য। সব মিলিয়ে চরম বিশৃঙ্খলা তৈরি হয়। এর পর ট্রেন থামলে উদ্ধার করা হয় বিধায়ককে।

ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, ট্রেনের একেবারে গা ঘেঁষে দাঁড়িয়ে রয়েছেন সকলে। হঠাৎ পিছন থেকে ধাক্কা আসতেই রেল লাইনে পড়ে যান তিনি। প্রত্যক্ষদর্শীদের দাবি, কয়েক মুহূর্তের ব্যবধানে এই ঘটনা ঘটলে বিধায়কের প্রাণহানির আশঙ্কা থাকত। ঘটনার পরই তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর আপাতত বিধায়ককে বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শীদের দাবি অনুযায়ী, প্ল্যার্টফর্মে অত্যন্ত বিপজ্জনকভাবে দাঁড়িয়ে ছিলেন ভিভিআইপিরা। চলছিল ছবি তোলার পর্ব। ট্রেন যাতে যেতে পারে সেজন্য সকলে নিরাপদ দুরত্বে দাঁড়ানোর অনুরোধ করছিলেন রেল পুলিশরা। তখনই হুড়োহুড়ির মধ্যে ঘটে এই ঘটনা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বন্দে ভারত উদ্বোধন করতে এসে কার্যত কান ঘেঁষে চলে গেল মৃত্যু।
  • হুমড়ি খেয়ে রেললাইনে পড়লেন বিজেপি বিধায়ক।
  • কোনও মতে তাঁকে উদ্ধার করার পর ছুটল বন্দে ভারত।
Advertisement