shono
Advertisement

পারিকরকে মুখ্যমন্ত্রী করেই গোয়ায় সরকার গড়তে চলেছে বিজেপি

শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও প্রতিরক্ষা মন্ত্রীর পদ থেকে আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করেননি পারিকর। The post পারিকরকে মুখ্যমন্ত্রী করেই গোয়ায় সরকার গড়তে চলেছে বিজেপি appeared first on Sangbad Pratidin.
Posted: 09:31 PM Mar 12, 2017Updated: 04:07 PM Mar 12, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের গোয়ার মুখ্যমন্ত্রী পদে ফিরতে চলেছেন মনোহর পারিকর। সে ইঙ্গিতই মিলছে বিজেপি সূত্রে। মিলিতভাবে বিধায়ক সংখ্যার ম্যাজিক ফিগারে পৌঁছে গিয়েছে বিজেপি। ফলে পারিকরকে সামনে রেখেই সরকার গঠন করতে চলেছে তারা।

Advertisement

জেগে উঠছে যুব সম্প্রদায়ের স্বপ্নের ভারত : মোদি

ফলত পারিকরকে প্রতিরক্ষামন্ত্রীর পদ থেকে ইস্তফা দিতে হবে। সে জল্পনা তুঙ্গে উঠলেও এখনও ইস্তফা দেননি তিনি।  নিতীন গড়করি পরে তা জানিয়ে দেন। তবে পারিকরকে মুখ্যমন্ত্রী করেই যে গোয়ায় সরকার গড়ার কথা ভাবছে বিজেপি তা স্পষ্ট। ফলত প্রতিরক্ষা মন্ত্রী তিনি যে আর থাকবেন না তাও কার্যত নিশ্চিত। মোদি-শাহর থেকে এ ব্যাপারে সবুজ সংকেত মিলেছে। তবে পরবর্তী প্রতিরক্ষামন্ত্রী কে হবেন, এখনও তা ঘোষণা করা হয়নি।

গোয়ায় বিজেপির দখলে এসেছে ১৩টি আসন। অন্যদিকে কংগ্রেস সরকার গড়ার মতো সমর্থন পায়নি। গোয়া ফরোয়ার্ড পার্টি, মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টি ও নির্দল বিধায়কদের পাশে পেয়েই ম্যাজিক ফিগারে পৌঁছেছে বিজেপি। গোয়ার মানুষও পারিকরকে মুখ্যমন্ত্রী পদে দেখতে চান। সে কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন মোদি-অমিত শাহ। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও প্রতিরক্ষা মন্ত্রীর পদ থেকে আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করেননি পারিকর।

The post পারিকরকে মুখ্যমন্ত্রী করেই গোয়ায় সরকার গড়তে চলেছে বিজেপি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement