shono
Advertisement

পোষা কুকুরের মধ্যে কামড়াকামড়ি, রাগে প্রতিবেশীদের উপর গুলি যুবকের, মৃত অন্তত ২

গুরুতর আহত অন্তত ছয়।
Posted: 11:18 AM Aug 18, 2023Updated: 11:18 AM Aug 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোষ্য কুকুরদের মধ্যে ঝগড়া হচ্ছিল। সেই ঝগড়া ছড়িয়ে গেল মানুষের মধ্যেও। বিবাদ চরম পর্যায়ে উঠতে গুলি চালানো শুরু করলেন এক কুকুরের মালিক। গুলি লেগে মৃত্যু হল দু’জনের। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও ছয়জন। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ইন্দোরের (Indore) এই ঘটনায় ইতিমধ্যেই আটক করা হয়েছে মূল অভিযুক্তকে।

Advertisement

ঘটনার সূত্রপাত রাত দশটা নাগাদ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মূল অভিযুক্ত রাজপাল রাজাওয়াত একটি পোষ্য কুকুরকে নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন। সেই সময়েই প্রতিবেশীদের পোষ্য কুকুরদের সঙ্গে রাজপালের কুকুরের ঝগড়া শুরু হয়। কিন্তু খানিক পরেই দুই পোষ্য কুকুরের মালিকের মধ্যেই বিবাদ শুরু হয়ে যায়। বেশ কয়েকজন ঘটনাস্থলে জড়ো হয়ে যান।

[আরও পড়ুন: আকাশ থেকে বাইকের উপর আছড়ে পড়ল বিমান, সংঘর্ষ গাড়ির সঙ্গেও, মৃত সকল যাত্রী]

বচসা তুঙ্গে ওঠায় নিজের ঘর থেকে বন্দুক বের করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন মূল অভিযুক্ত রাজপাল। ঘটনাস্থলেই গুলি লেগে দুই যুবকের মৃত্যু হয়। পুলিশ এসে আটক করে রাজপালকে। জানা গিয়েছে, নিরাপত্তারক্ষী হিসাবে কাজ করেন তিনি। রাজপালের বন্দুকটিও বাজেয়াপ্ত করা হয়েছে। গুলি চালানোর ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

স্থানীয় পুলিশের অ্যাডিশনাল ডেপুটি কমিশনার অমরেন্দ্র সিং জানিয়েছেন, মৃতদের নাম বিমল ভার্মা ও রাহুল ভার্মা। তবে ঘটনাস্থলে গুলি লেগে আহত হয়েছেন আরও ছয়জন। আপাতত তাঁরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। গোটা ঘটনার তদন্ত চলছে বলেই জানিয়েছে স্থানীয় পুলিশ।

[আরও পড়ুন: ‘আমাদের নতুন সংবিধান চাই’, বিতর্কিত মন্তব্যের পর সাফাই মোদির উপদেষ্টার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement