shono
Advertisement

মহারাষ্ট্রে বাসে আগুন, পুড়ে মৃত অন্তত ২৫

আহত অন্তত আটজন।
Posted: 08:11 AM Jul 01, 2023Updated: 08:36 AM Jul 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহারাষ্ট্রে বাসে আগুন। পুড়ে মৃত অন্তত ২৫। শুক্রবার গভীর রাতে বুলধানা জেলায় ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে। নাগপুর থেকে পুনে যাওয়ার পথে ডিভাইডারে ধাক্কা মেরে আগুন ধরে যায় বাসটিতে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নাগপুর থেকে পুনে যাওয়ার পথে ডিভাইডারে ধাক্কা মেরে আগুন ধরে যায় বাসটিতে। রাত দুটো নাগাদ দুর্ঘটনাটি ঘটে সমৃদ্ধি মহামার্গ এক্সপ্রেসওয়েতে। বাসে ৩৩ জন যাত্রী ছিলেন। বাকিদেরও দগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছে।কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা। বুলধানার পুলিশ সুপার সুনীল কাদাসানে জানিয়েছেন, অল্পের জন্য প্রাণে বেঁচেছেন বাসটির চালক। তিনি জানান, টায়ার ফেটে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ডিভাইডারে ধাক্কা মেরে উলটে যায়। তারপরই আগুন ধরে যায় সেটিতে।

[আরও পড়ুন: জনতার বাধা, ছেঁড়া হল ইস্তফাপত্র! দিনভর ‘নাটক’ শেষে ইস্তফার সিদ্ধান্ত প্রত্যাহার বিরেনের]

উল্লেখ্য, চলতি বছরের শুরুতেও এমনি এক ভয়াবহ পথ দুর্ঘটনার সাক্ষী হয় মহারাষ্ট্র (Maharashtra)। পাথার গ্রামের কাছে নাসিক-সিরডি হাইওয়েতে ঘটে এক মর্মান্তিক দুর্ঘটনা। ৪৫ জন যাত্রী নিয়ে থানের অম্বরনাথ এলাকা থেকে শিরডির উদ্দেশে যাওয়া একটি লাক্সারি বাসে ধাক্কা মারে উলটো দিক থেকে আসা একটি ট্রাক। ওই দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে সাত মহিলা এবং দুই শিশু ছিল। অন্তত ১৭ জন আহত হন। 

[আরও পড়ুন: পাখির চোখ লোকসভা ভোট, জোরালো সংগঠনে রদবদলের সম্ভাবনা, বৈঠকে বিজেপির শীর্ষনেতৃত্ব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement