shono
Advertisement

হানিমুনে গিয়ে সেলফি তোলাই কাল! বিয়ের ২০ দিনের মাথায় মৃত্যু নববধূর

মধুচন্দ্রিমায় গিয়ে পরের দিনই ঘটে যায় মর্মান্তিক ঘটনাটি।
Posted: 10:03 AM Dec 30, 2023Updated: 10:03 AM Dec 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ৮ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেছিলেন ২৪ বছরের তরুণী। সামনে পড়েছিল নতুন একটা জীবন। স্বামীর হাত ধরে নানা স্বপ্নপূরণের স্বপ্ন দেখেছিলেন তিনি। কিন্তু একটা সেলফিই বদলে দিল যাবতীয় সমীকরণ। ছবি তুলতে গিয়েই প্রাণ গেল তাঁর।

Advertisement

বৃহস্পতিবার এমন মর্মান্তিক ঘটনা ঘটে পুণের (Pune) দত্তওয়াড়ায়। শুভাঙ্গি প্যাটেল নামের ২৪ বছরের তরুণী চলতি মাসের ৮ তারিখই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বছর সাতাশের বিনায়ক প্যাটেলের সঙ্গে চারহাত এক হয় তাঁর। নতুন সংসারে বেশ হাসিখুশি ভাবে দিন কাটছিল তাঁর। গত বুধবারই হানিমুনের জন্য রওনা দিয়েছিলেন শুভাঙ্গি এবং বিনায়ক। লোনাভলায় ঘুরতে গিয়েছিলেন তাঁরা।

[আরও পড়ুন: বর্ষশেষে উপহার, শনিতেই যাত্রা শুরু বাংলার প্রথম অমৃত ভারত এক্সপ্রেসের]

কিন্তু মধুচন্দ্রিমায় গিয়ে পরের দিনই ঘটে যায় মর্মান্তিক ঘটনা। বৃহস্পতিবার সকালে মাচি প্রবালগড় কেল্লায় ট্রেকিংয়ে গিয়েছিলেন তাঁরা। সেখানে ক্যামেরাবন্দি করছিলেন নানা প্রাকৃতিক দৃশ্য। তখনও কি শুভাঙ্গি জানতেন, তাঁর জীবনের শেষ কিছু মুহূর্তই বাকি? বিনায়ক জানাচ্ছেন, বেলা তখন আড়াইটে বাজে। কেল্লার একেবারে ধারে দাঁড়িয়ে সেলফি তুলছিলেন শুভাঙ্গি। আর তখনই পা পিছলে ২০০ ফুট গভীর খাদে পড়ে যান তিনি। মুহূর্তে সব শেষ। নববধূকে হারিয়ে শোকের ছায়া পরিবারে। ঘটনায় ইতিমধ্যেই অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের হয়েছে থানায়। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: থলপতি বিজয়ের দিকে উড়ে এল চটি! অনুরাগীর কাণ্ডে হতবাক দক্ষিণী নায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement