shono
Advertisement

ওরা আমার কবর খোঁড়ার স্বপ্ন দেখছে! ফের কংগ্রেসকে তোপ মোদির

কংগ্রেস নেতারা তাঁর মৃত্যু কামনা করছে, দাবি প্রধানমন্ত্রীর।
Posted: 04:55 PM Mar 12, 2023Updated: 04:55 PM Mar 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আমি আপনাদের জন্য রাস্তা বানাচ্ছি। আর কংগ্রেস (Congress) আমার কবর খোঁড়ার স্বপ্ন দেখছে।’ কর্ণাটকে দাঁড়িয়ে ফের ‘ভিকটিম কার্ড’ খেললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। মোদির অভিযোগ, হারাতে না পেরে কংগ্রেসের নেতারা তাঁর মৃত্যু কামনা করছে।

Advertisement

ভোটমুখী কর্ণাটকের রবিবার বেঙ্গালুরু-মাইশুরু এক্সপ্রেসওয়ের সূচনা করতে যান মোদি। সেই হাইওয়ের উদ্বোধন করতে গিয়ে হাত শিবিরকে নিশানা করে প্রধানমন্ত্রী বলেন, “২০১৪ সালের আগে কংগ্রেস মানুষের জীবন নষ্ট করার কম চেষ্টা করেনি। কংগ্রেস সরকার সাধারণ মানুষের টাকা লুট করেছে। আগে সরকারি কাজের জন্য মানুষকে দুয়ারে দুয়ারে ছুটতে হত। কিন্তু বিজেপির আমলে উন্নয়ন মানুষের দুয়ারে দুয়ারে যাচ্ছে।”

[আরও পড়ুন: বিমানে বসেই ধূমপান! বাধা দেওয়ায় কর্মীদের সঙ্গে বচসা যাত্রীর, তারপর…]

এদিন মাণ্ডিয়ায় একটি রোড শোও করেন প্রধানমন্ত্রী। এই মাণ্ডিয়া আবার কংগ্রেস এবং জেডিএসের গড় হিসাবে পরিচিত। বিরোধীদের গড়ে দাঁড়িয়ে তাঁর নিজের প্রতি মানুষের আবেগ উসকে দিতে চাইলেন মোদি। বললেন,”কংগ্রেস যখন আমার কবর খুঁড়তে ব্যস্ত, তখন আমি এসেছি এক্সপ্রেসওয়ের উদ্বোধন করতে। মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন করতে চাইছি।”মোদির বক্তব্য, ওরা জানে না মা-বোনেদের আশীর্বাদ আর মানুষের ভালবাসা আমার জন্য রক্ষাকবচ। যদিও কংগ্রেস বলছে, কর্ণাটকে (Karnataka) হার নিশ্চিত জেনে মানুষের আবেগ নিয়ে খেলতে চাইছেন প্রধানমন্ত্রী। কিন্তু তাতে কাজের কাজ কিছু হবে না।

[আরও পড়ুন: বিয়ের প্রস্তাবে ‘না’, যুবতীকে খুন করে দেহ খণ্ড খণ্ড করে পুঁতে দিল অভিযুক্ত!]

উল্লেখ্য, সামনেই কর্ণাটকের বিধানসভা নির্বাচন। দক্ষিণের এই রাজ্যটিতে বিজেপি সরকার দুর্নীতির অভিযোগে জীর্ণ। ইতিমধ্যেই সেরাজ্যে মুখ্যমন্ত্রী বদলে ফেলেছে বিজেপি (BJP)। তারপরও কমেনি দুর্নীতির অভিযোগ। শেষবেলায় তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজেই আসরে নেমেছেন। এর আগে একাধিক নির্বাচনে মোদির ব্যক্তিগত ভাবমূর্তি কঠিন পরিস্থিতি থেকে বাঁচিয়েছে বিজেপিকে। এবারেও সেটারই চেষ্টা করছে গেরুয়া শিবির।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement