shono
Advertisement
Randeep Surjewala

হেমা মালিনীকে নিয়ে 'কুরুচিকর' মন্তব্য, কংগ্রেস নেতাকে কঠোর শাস্তি নির্বাচন কমিশনের

এর আগে বিজেপির তরফ থেকে নির্বাচন কমিশনের কাছে অভিযোগপত্রও জমা দেওয়া হয়েছিল।
Posted: 06:55 PM Apr 16, 2024Updated: 07:14 PM Apr 16, 2024

সোমনাথ রায়, নয়াদিল্লি: বিজেপি নেত্রী হেমা মালিনীকে (Hema Malini) নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করে গেরুয়া শিবিরের তোপের মুখে পড়েছিলেন কংগ্রেস (Congress) নেতা রণদীপ সুরযেওয়ালা (Randeep Surjewala)। এই ঘটনায় বিজেপির তরফ থেকে নির্বাচন কমিশনের কাছে অভিযোগপত্রও জমা দেওয়া হয়েছিল। হেমা মালিনীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করায় এবার নির্বাচন কমিশনের কড়া শাস্তির মুখে পড়লেন কংগ্রেস নেতা রণদীপ সুরযেওয়ালা। নিবার্চন কমিশনের নির্দেশ অনুযায়ী, আগামী ২ দিন সুরযেওয়ালা কোনও রকম জনসভা ও ভোট প্রচারে অংশ নিতে পারবেন না।

Advertisement

[আরও পড়ুন: দিনমজুর থেকে শুটার! সলমনের বাড়ির হামলায় বারবার উঠছে বিশাল ওরফে কালুর নাম ]

ঠিক কী ঘটেছিল?

মথুরার বিজেপি প্রার্থী হিসেবে হেমা মালিনীর মনোনয়ন জমা দেওয়ার পরই গেরুয়া শিবিরের আইটি সেলের প্রধান অমিত মালব্য একটি ভিডিও শেয়ার করেন সোশাল মিডিয়ায়। সেখানে সুরযেওয়ালাকে হেমা সম্পর্কে ‘ছাপার অযোগ্য ভাষায়’ কুরুচিকর মন্তব্য করতে দেখা যায়। সেই ভিডিও ঘিরেই শুরু হয় বিতর্ক। অমিত মালব্যের দাবি, ”কংগ্রেস সাংসদ রণদীপ সুরযেওয়ালা যা বলেছেন, তা অপমানজনক ও অবমাননাকর। কেবল হেমা মালিনীর জন্য নয়, উনি একজন সম্পন্ন ব্যক্তি, সমস্ত মহিলাদের জন্যই। এটাই রাহুল গান্ধীর কংগ্রেস (Congress)। নারীবিদ্বেষী ও মহিলাদের জন্য ঘৃণা উদ্রেককারী।”

তবে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ উড়িয়ে দিয়েছিলেন সুরযেওয়ালা (Randeep Surjewala)। তিনি বলেন, ”আমার কোনও উদ্দেশ্যই ছিল না হেমা মালিনীকে (Hema Malini) অপমান করার। আমি তো পরিষ্কার বলেছি হেমাকে শ্রদ্ধা করার কথা। আসলে বিজেপি নারীবিরোধী। তাই সব কিছুকেই নারীবিদ্বেষী চশমায় দেখে আর ইচ্ছা করে মিথ্যে ছড়ায়।” এই ঘটনার বিরুদ্ধে মুখ খুলেছিলেন হিমাচলের বিজেপির তারকা প্রার্থী অভিনেত্রী কঙ্গনা রানাউতও।

[আরও পড়ুন: কোলের সন্তানকে হারিয়েছিলেন, বছর ঘুরতে না ঘুরতেই ফের বাবা হচ্ছেন গায়ক কাবো]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হেমা মালিনীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করায় এবার নির্বাচন কমিশনের কড়া শাস্তির মুখে পড়লেন কংগ্রেস নেতা রণদীপ সুরযেওয়ালা।
  • এই ঘটনার বিরুদ্ধে মুখ খুলেছিলেন হিমাচলের বিজেপির তারকা প্রার্থী অভিনেত্রী কঙ্গনা রানাউতও।
Advertisement