shono
Advertisement

নর্তকীর অশালীন ভঙ্গিতে মজে টাকার বৃষ্টি পুলিশকর্মীর, তদন্তে সাসপেন্ড

দেখে নিন সেই ভাইরাল ভিডিও। The post নর্তকীর অশালীন ভঙ্গিতে মজে টাকার বৃষ্টি পুলিশকর্মীর, তদন্তে সাসপেন্ড appeared first on Sangbad Pratidin.
Posted: 08:43 AM Nov 16, 2017Updated: 12:03 PM Sep 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারস্বরে বাজছে চটুল গান। সেই সঙ্গে অশালীন ভঙ্গিতে নেচে চলেছেন নর্তকী। দেশের নানা ডান্স বারে এই ছবি খুব একটা অচেনা নয়। কিন্তু উত্তরপ্রদেশের গোন্ডায় যে দৃশ্য দেখা গেল গত ১৩ নভেম্বর, তেমনটা খুব একটা দেখা যায় না বোধহয়। রাজ্য পুলিশের এক কনস্টেবল ওই নর্তকীর উপর তাড়া তাড়া নোট বৃষ্টি করে চলেছেন। এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতে শুরু হয় তদন্ত। ঘটনায় অভিযুক্ত পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে।

Advertisement

[প্রাথমিক স্কুলেই ‘ডান্স বার’, ভোজপুরি গানের সঙ্গে চলল অশ্লীল নৃত্য]

গোন্ডার এসপি উমেশ কুমার সিং জানিয়েছেন, অভিযুক্ত পুলিশ কনস্টেবলের নাম চন্দ্রকেশ ভাস্কর। তাঁর পোস্টিং ছিল ধন্যপুরে। কিন্তু বার ডান্সারের উপর টাকা উড়িয়ে তাঁকে সাসপেন্ড হতে হল। সংবাদ সংস্থা এএনআই এই ঘটনার ভিডিওটি প্রকাশ্যে এনেছে। ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে, পুলিশের পোশাকেই চটুল নৃত্যে ওই কনস্টেবল নর্তকীর অশালীন ভঙ্গির তালে তালে টাকা ওড়াচ্ছেন।

সম্ভবত কোনও অনুষ্ঠানে ওই নর্তকীকে ভাড়া করে আনা হয়। চটুল নাচগানের সময় সেখানেই অনেকেই উন্মত্ত অবস্থায় ছিলেন বলে জানা গিয়েছে। শুধু ওই পুলিশকর্মী নয়, ঘটনাস্থলে উপস্থিত আরও একাধিক ব্যক্তিকে ওই নর্তকীর উপর টাকা ওড়াতে দেখা যায়। এক ব্যক্তি আবার সেই সব টাকা কুড়িয়ে আনছিলেন। অনুষ্ঠানে উপস্থিত কোনও ব্যক্তিই তাঁর মোবাইলে গোটা ঘটনার ভিডিওটি তুলে ইন্টারনেটে আপলোড করেন আর তারপরই সেটি ভাইরাল হয়ে যায়।

[চিনা সংস্থার সহায়তায় ভারতে 4G স্মার্টফোন আনছে Jio]

পুলিশকর্মীর এরকম নৈতিক অধঃপতন দেখে অনেকেই মনে করছেন, এই যদি রাজ্যের পুলিশের অবস্থা হয়, তাহলে তো অপরাধীদেরই পোয়াবারো। চলতি সপ্তাহের শুরুতে তেলেঙ্গানায় এক এএসআইকে দেখা গিয়েছে এক মহিলা হোমগার্ডকে দিয়ে ম্যাসাজ করাতে। সেই ঘটনার ভিডিও-ও ভাইরাল হওয়ার পর তদন্ত শুরু হয়।

দেখে নিন সেই ভিডিও:

#WATCH: Policeman seen showering money on a dancer at an event in Gonda, #UttarPradesh (13.11.2017) pic.twitter.com/1dXsP8m0t8

— ANI UP (@ANINewsUP) November 15, 2017

The post নর্তকীর অশালীন ভঙ্গিতে মজে টাকার বৃষ্টি পুলিশকর্মীর, তদন্তে সাসপেন্ড appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement