কাশ্মীরে হামলা থেকে বাঁচতে ছুটল সেনার গাড়ি, পিষ্ট হয়ে মৃত ১

10:41 AM Jun 02, 2018 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাথর নিক্ষেপকারীদের হামলা থেকে বাঁচতে গিয়ে উন্মত্ত জনতার মধ্যে ছুটল সেনার গাড়ি। ঘটনাস্থলেই পিষ্ট হয়ে মৃত এক জখম দুই। কাশ্মীরের শ্রীনগরের নওহাট্টা এলাকায় ঘটনাটি ঘটে। শুক্রবার দিনের শেষে
জামিয়া মসজিদের সামনে প্রতিবাদ মিছিল করছিলেন স্থানীয়রা। জওয়ানদের গাড়ি দেখে সেটিকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তারা। শুরু হয় পাথর নিক্ষেপ। প্রতিবাদকারীদের রোষ থেকে বাঁচতে গাড়ি ছুটিয়ে দেন চালক। তখনই তিনজনকে পিষে দিয়ে চলে যায় গাড়িটি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[ ‘দাদাগিরি’ বন্ধ করুন! বিজেপিকে কড়া বার্তা শরিকদের ]

ওই তিন জনের মধ্যে একজনের জখম ছিল গুরুতর। দুর্ঘটনার পর তাঁকে দ্রুত কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়। জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম কাইসার ভাট। শ্রীনগরের ফতেহ-আ-কাদালে থাকতেন তিনি। শুক্রবার মসজিদে নামাজ পড়ার পর বাইরে বিক্ষোভ চলছিল। সেখানে ঢুকে পড়ে জওয়ানদের গাড়ি। গাড়ির চালক যখন বিক্ষোভ থেকে বের হতে চাইছিলেন, তখনই গাড়ির চাকার নিচে এসে পড়েন কাইসার। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তাঁর বুকে গুরুতর আঘাত লেগেছিল। হাড়ও ভেঙে গিয়েছিল। ফলে তাঁকে আর বাঁচানো যায়নি।

Advertising
Advertising

[ আয়কর দপ্তরকে বেনামী সম্পত্তির খবর দিতে পারলেই ৫ কোটি টাকা ইনাম! ]

সিআরপিএফের মুখপাত্র সঞ্জয় শর্মা জানিয়েছেন, গাড়ির পিছনের দরজা খুলতে চেষ্টা করছিল বিক্ষোভকারীরা। ২৮ সিআরপিএফ ব্যাটেলিয়ানের সেকেন্ড ইন কম্যান্ড ছিলেন গাড়িতে। বিক্ষোভকারীরা তাঁকে ও তাঁর দেহরক্ষীদের গাড়ি থেকে টেনে নামানোর চেষ্টা করে। অনেকে গাড়ির উপরেও উঠে পড়ে। তারা পাথর দিয়ে গাড়িতে আঘাত করছিল। তখনই গাড়ির চালক ওই ভিড়ের মধ্যে থেকে গাড়ি বের করে আনতে সচেষ্ট হন।

এক সিনির পুলিশ অফিসার জানিয়েছেন, ঘটনায় দুটি মামলা দায়ের হয়েছে। একটি বেপরোয়া গাড়ি চালানোর, অন্যটি পাথর ছোঁড়ার। তবে এখনও পর্যন্ত কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি। জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা এনিয়ে টুইট করেছেন। টুইটে বর্তমান মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতিকে একহাত নেন তিনি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

২৯ জুন কাশ্মীর সফরে আসার কথা রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের। তার কয়েকদিন আগে এমন ঘটনা ঘটল।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post কাশ্মীরে হামলা থেকে বাঁচতে ছুটল সেনার গাড়ি, পিষ্ট হয়ে মৃত ১ appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next