ফের বিপত্তি! অন্ডাল বিমানবন্দরে অবতরণ করতে না পেরে চেন্নাই ফিরল স্পাইসজেটের বিমান

10:45 AM May 04, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারের পর মঙ্গলবার ফের বিমান বিভ্রাট! এবারও সমস্যায় পড়লেন স্পাইসজেটের বিমান। ইঞ্জিনে সমস্যার কারণে অন্ডাল বিমানবন্দরে অবতরণই করতে পারল না বিমানটি। ফিরে যেতে হল চেন্নাইয়ে। যদিও সমস্ত যাত্রী সুরক্ষিত রয়েছেন বলেই খবর।

Advertisement

বিমান সংস্থার তরফে মুখপাত্র জানিয়েছেন, মঙ্গলবার চেন্নাই থেকে দুর্গাপুরের উদ্দেশে রওনা দিয়েছিল SG-331 স্পাইসজেটের (SpiceJet) বিমানটি। ইঞ্জিনে সমস্যা দেখা দেওয়ায় আর অন্ডাল বিমানবন্দরে অবতরণ করেনি সেটি। মাঝ আকাশ থেকেই চেন্নাই ফিরে যায় বিমানটি। এমনকী চেন্নাই থেকে নির্ধারিত সময়ের থেকে প্রায় সাড়ে ৬ ঘণ্টা দেরিতে যাত্রা শুরু করেছিল বিমানটি। দেরির কারণে অনেকে বাড়ির লোকজনদের খোঁজ না পেয়ে টুইট করেন। স্পাইসজেটকে ট্যাগ করে জানতে চান, বিমানটি কোথায় আছে। চেন্নাই ফেরার পর সংস্থার তরফে ইঞ্জিনের সমস্যার কথা জানানো হয়। কিন্তু গন্তব্যে পৌঁছতে না পারায় বেশ বিরক্ত যাত্রীরা।

[আরও পড়ুন: দেশে একদিনে সংক্রমিতের হার বাড়ল ২৪.৮%, বুস্টার ডোজের প্রয়োগ নিয়ে আজ বিশেষ বৈঠক]

উল্লেখ্য, রবিবারই বড়সড় বিপদের সম্মুখীন হয়েছিলেন মুম্বই থেকে অন্ডালগামী স্পাইসজেটের যাত্রীরা। নামার সময় আবহাওয়া খারাপ থাকার কারণে তীব্র ঝাঁকুনি দেয় বিমানটি। তার জেরে ছড়ায় আতঙ্ক। ১৮৫ জনকে নিয়ে ওড়া ওই বিমানে ৮০ জন চোট পান। যাঁদের মধ্যে গুরুতর আহত হন ১৭ জন। দু’জনকে আবার আইসিইউ-তে ভরতি করতে হয়।

Advertising
Advertising

বিমানসংস্থা স্পাইসজেটের পক্ষ থেকে ঘটনাটিকে দুর্ভাগ্যজনক আখ্যা দিয়ে বলা হয়, আহতদের চিকিৎসা পরিষেবা দেওয়া হয়েছে। সঙ্গে এও জানানো হয়, গোটা ঘটনার তদন্তে করা হচ্ছে। রিপোর্ট হাতে এলে কড়া ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যেই ওই বিমানে থাকা পাইলটের উপর বিমান ওড়ানোয় নিষেধাজ্ঞা জারি হয়েছে।

[আরও পড়ুন: LIC’র শেয়ারের দাম এত কম কেন? ৩০ হাজার কোটি টাকা লোকসান হবে সরকারের’, দাবি কংগ্রেসের]

Advertisement
Next