shono
Advertisement

কালো টাকা কাণ্ডে গ্রেপ্তার কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ম্যানেজার

পরশ মাল লোধা ও রোহিত ট্যান্ডনের ঘটনার সঙ্গে জড়িত থাকায় দিল্লির এক শাখার ম্যানেজারকে গ্রেপ্তার করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। The post কালো টাকা কাণ্ডে গ্রেপ্তার কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ম্যানেজার appeared first on Sangbad Pratidin.
Posted: 03:25 PM Dec 28, 2016Updated: 09:55 AM Dec 28, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কালো টাকা কাণ্ডে বারবার উঠে এসেছে ব্যাঙ্ক কর্মীদের একাংশের অসাধুতা। অ্যাক্সিস ব্যাঙ্ক থেকে শুরু করে এইচডিএফসি-র মতো ব্যাঙ্কগুলির নাম জড়িয়েছে আগেই। এবার সেই তালিকায় নাম উঠল কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কেরও। পরশ মাল লোধা ও রোহিত ট্যান্ডনের ঘটনার সঙ্গে জড়িত থাকায় দিল্লির এক শাখার ম্যানেজারকে গ্রেপ্তার করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

Advertisement

ব্যাঙ্ক কর্মীদের একাংশের অসাধু কাজের জন্যই কালো টাকা সাদা করার চক্র সক্রিয় বলে জানা যাচ্ছিল। সে কারণে বিভিন্ন সময়ে শাস্তির মুখেও পড়েছেন কর্মীরা। এমনকী শীর্ষ আধিকারিকদেরও রেয়াত করা হয়নি। সেভাবেই এবার গ্রেপ্তার করা হল কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের দিল্লি শাখার ম্যানেজারকে। কালো টাকা সাদা করায় নাম জড়িয়েছিল কলকাতার ব্যবসায়ী পরশ মাল লোধার। তাঁকে আগেই গ্রেপ্তার করেছে ইডি। সেই ঘটনার সঙ্গেই এই ব্যাঙ্ক ম্যানেজারও জড়িয়ে ছিলেন বলে জানা যাচ্ছে। প্রায় ২৫ কোটি টাকার বাতিল নোট বদলে ফেলেছিলেন লোধা। অন্যদিকে রোহিত ট্যান্ডনের থেকে ১৩ কোটি টাকারও বেশি নোট বাজেয়াপ্ত করেছিল ইডি। ব্যাঙ্ক কর্মীর সহায়তা ছাড়া এ কাজ সম্ভব ছিল না। তদন্তে নেমে দিল্লি শাখার এই ম্যানেজারের হদিশ পান অফিসাররা। সেইমতো  বুধবার কস্তুরবা গান্ধী মার্গ শাখা থেকে গ্রেপ্তার করা হল তাঁকে।

The post কালো টাকা কাণ্ডে গ্রেপ্তার কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ম্যানেজার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement