shono
Advertisement

প্যাসেঞ্জার ট্রেনে বিস্ফোরণ, বহু জখমের আশঙ্কা

যান্ত্রিক ত্রুটি নাকি নাশকতা, ঠিক কী কারণে বিস্ফোরণটি ঘটেছে সেটা এখনও জানা যায়নি। The post প্যাসেঞ্জার ট্রেনে বিস্ফোরণ, বহু জখমের আশঙ্কা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:48 PM Mar 07, 2017Updated: 10:18 AM Mar 07, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার প্রশ্নের মুখে রেল পরিষেবা এবং রেল যাত্রীদের নিরাপত্তা। ভয়াবহ বিস্ফোরণ ঘটল উজ্জ্বয়ন থেকে ভোপালগামী প্যাসেঞ্জার ট্রেনে। মঙ্গলবার মধ্যপ্রদেশের জাবড়ি স্টেশনের কাছে ঘটনাটি ঘটেছে। বিস্ফোরণের ফলে ট্রেনের তিনটি কামরা লাইনচ্যুত হয়ে যায়। আহত হন অন্তত আটজন যাত্রী। যার মধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক। তবে রেলের তরফ থেকে চারজনের আহত হওয়ার খবর জানান হয়েছে। তাঁদের নিকটবর্তী সহজপুর জেলার কালাপিপল শহরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

এদিন সকাল সাড়ে ন’টা থেকে ১০টার মধ্যে ঘটনাটি ঘটেছে। জাবড়ি স্টেশনে ঢোকার মুখেই ট্রেনটিতে বিস্ফোরণ ঘটে। সেই তীব্রতায় ট্রেনটির সাধারণ কামরার কাঁচগুলি পর্যন্ত ভেঙে যায়। এরপর ট্রেনটি থামলে কামরার তলা থেকে কালো ধোঁয়া বেরোতে দেখেন যাত্রীরা। ভয়ে প্রাণ বাঁচাতে ট্রেন থেকে বেরিয়ে আসেন সবাই। খবর পেয়ে ঘটনাস্থলে যান রেলের উচ্চ আধিকারিক, উদ্ধারকারী দল এবং রেল পুলিশ।

যান্ত্রিক ত্রুটি নাকি নাশকতা, ঠিক কী কারণে বিস্ফোরণটি ঘটেছে সেটা এখনও জানা যায়নি। রেলের আধিকারিকরা জানিয়েছেন, পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এর আগে গত মাসেও নয়াদিল্লি-ডিব্রুগড় রাজধানী এক্সপ্রেস অল্পের জন্য রক্ষা পেয়েছিল। মানসি এবং মহেশকূট স্টেশনের মাঝে রেললাইনে ফাটল ছিল। সঠিক সময়ে রেলের কর্মচারীরা সেটা দেখতে পাওয়ায় বড় কোনও দুর্ঘটনা ঘটেনি।

The post প্যাসেঞ্জার ট্রেনে বিস্ফোরণ, বহু জখমের আশঙ্কা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement