shono
Advertisement

কাশ্মীরে ফের এনকাউন্টার, জওয়ানদের সঙ্গে তুমুল লড়াই জেহাদিদের 

অনুপ্রবেশ রুখতে নিয়ন্ত্রণরেখা বরাবর অপারেশন শুরু করেছে সেনা। The post কাশ্মীরে ফের এনকাউন্টার, জওয়ানদের সঙ্গে তুমুল লড়াই জেহাদিদের  appeared first on Sangbad Pratidin.
Posted: 12:39 PM Feb 16, 2018Updated: 01:52 PM Feb 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের গুলির লড়াইয়ে কেঁপে উঠল জম্মু ও কাশ্মীর। শুক্রবার বারামুলা জেলার পাট্টানে সেনাবাহিনীর সঙ্গে সংঘর্ষে জড়ায় জঙ্গিরা। এই ঘটনায় এখনও পর্যন্ত কারও হতাহত হওয়ার খবর নেই।

Advertisement

সেনা সূত্রে খবর, গোয়েন্দা সূত্রে খবর পেয়ে এদিন পাট্টানে জঙ্গিদের খোঁজে অভিযান শুরু করে সেনা ও পুলিশের যৌথবাহিনী। জওয়ানদের উপস্থিতি বুজতে পেরে আচমকা হামলা চালায় জেহাদিরা। পালটা জবাব দেয় নিরাপত্তারক্ষীরাও। শুরু হয় প্রবল গুলির লড়াই। শেষ পাওয়া খবরের মতে, পুরো এলাকা ঘিরে ফেলেছে সেনা। চলছে চিরুনি তল্লাশি। বন্ধ করে দেওয়া হয়েছে মোবাইল ও ইন্টারনেট পরিষেবা। ওই এলাকায় বেশ কয়েকজন জঙ্গি লুকিয়ে রয়েছে বলে মনে করা হচ্ছে।

গত কয়েকদিনে নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে ক্রমাগত হামলা চালাচ্ছে জঙ্গিরা। বৃহস্পতিবার, পুলওয়ামা জেলায় সিআরপিএফ ক্যাম্পে হামলা চালায় সন্ত্রাসবাদীরা। কয়েকদিন আগেই জম্মুর সুঞ্জওয়ান সেনাঘাঁটিতে লস্কর জঙ্গিদের হামলায় শহিদ হন সাত জওয়ান।

জানা গিয়েছে, পিরপাঞ্জল পাসের দক্ষিণে- পুঞ্চ, রাজৌরি ও মেন্ধার জেলায় ব্যাপক অভিযানে নেমেছে সেনা। নিয়ন্ত্রণরেখার ওপারে প্রায় দুশো জন জঙ্গি ভারতে প্রবেশ করার জন্য ওঁত পেতে রয়েছে। ফলে অনুপ্রবেশ রুখতে নিয়ন্ত্রণরেখা বরাবর অপারেশন শুরু করেছে সেনা। একই সঙ্গে পাক সেনার উসকানির যোগ্য জবাব দেওয়া হচ্ছে।

[শহিদদের ধর্ম নিয়ে কথা নয়, নাম না করে ওয়েইসিকে জবাব সেনাকর্তার]

The post কাশ্মীরে ফের এনকাউন্টার, জওয়ানদের সঙ্গে তুমুল লড়াই জেহাদিদের  appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement