shono
Advertisement

বিতর্কের মাঝেই বাগদান আদানির ছেলের, পাত্রী কে জানেন?

ঘরোয়া অনুষ্ঠানে নতুন জীবনের পথে একধাপ এগোলেন দু'জনে।
Posted: 06:30 PM Mar 14, 2023Updated: 06:30 PM Mar 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিল্পপতি গৌতম আদানির (Gautam Adani) ছেলে জিত আদানির সঙ্গে হিরে ব্যবসায়ী জাইমিন শাহর কন্যা দিবার বাগদান সম্পন্ন হল। এই উপলক্ষে এক ঘরোয়া অনুষ্ঠানে দুই পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠরাই কেবলমাত্র উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, সি দীনেশ অ্যান্ড কোম্পানি প্রাইভেট লিমিটেডের মালিক জাইমিন শাহ।

Advertisement

যেহেতু অনুষ্ঠানটি ঘরোয়া ছিল, তাই সেভাবে কোনও এর কোনও বিবরণ বা ছবি পাওয়া যায়নি। তবে যে ছবিটি পাওয়া গিয়েছে, সেখানে দু’জনকেই ঐতিহ্যশালী পোশাকে দেখা গিয়েছে। দিবার পরনে ছিল এমব্রয়ডারি করা লেহেঙ্গা ও নীল দোপাট্টা। অন্যদিকে জিতের পরনে ছিল নীল কুর্তা ও এমব্রয়ডারি করা জ্যাকেট।

[আরও পড়ুন: বিয়ে হতে পারে একমাত্র বিপরীত লিঙ্গেই, কেন্দ্রের মতকে সমর্থন জানাল RSS]

আদানি পুত্র জিত ইউনিভার্সিটি অফ পেনসিলভানিয়া স্কুল অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অ্যাপ্লাইড সায়েন্সেস থেকে পাশ করার পর ২০১৯ সালে যোগদান করেন আদানি গ্রুপে। এই মুহবর্তে গ্রুপ ফিনান্সের সহ সভাপতি পদে রয়েছেন। গত তিন বছরে সংস্থায় তাঁর দায়িত্ব বেড়েছে। আদানির বিমানবন্দর সংক্রান্ত ব্যবসা ছাড়াও আদানি ডিজিটাল ল্যাবসের ব্যবসার দিকটিও দেখাশোনা করেন তিনি।

সম্প্রতি আদানিকে ঘিরে দেশজুড়ে বিতর্কের আবহ সৃষ্টি হয়েছে। মার্কিন সংস্থা হিন্ডেনবার্গের রিপোর্ট প্রকাশিত হওয়ার হু হু করে পড়তে থাকে সংস্থার শেয়ার। কারচুপি করে নিজের সংস্থার শেয়ারের দর বাড়িয়েছেন, এমনই অভিযোগ আদানির বিরুদ্ধে।

[আরও পড়ুন: ভারতীয় সংস্কৃতি চেনাতে তালিবানকে আমন্ত্রণ বিদেশমন্ত্রকের! তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement