shono
Advertisement
Haryana

পোষ্য সারমেয়র মৃত্যুশোক, সহ্য করতে না পেরে আত্মঘাতী নাবালিকা

প্রিয় কুকুরের মৃত্যুর পর খাওয়াদাওয়া বন্ধ করে দিয়েছিল মেয়েটি।
Posted: 05:54 PM Apr 28, 2024Updated: 05:54 PM Apr 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনজনের তুলনায় কোনও অংশে কম যায় না প্রিয় পোষ্য, বরং বলা যেতে পারে কিছু ক্ষেত্রে তারা হয়ে ওঠে তার চেয়েও বেশি কিছু। এহেন পোষ্যের মৃত্যু যে চরম শোকের, তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু তাই বলে আত্মহত্যা! চাঞ্চল্যকর এমনই ঘটনা ঘটল হরিয়ানায় (Haryana)। প্রিয় কুকুরের (Pet Dog) শোকে বিহ্বল হয়ে চরম সিদ্ধান্ত নিল ১২ বছরের নাবালিকা।

Advertisement

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, কিছুদিন আগে মৃত্যু হয়েছিল বাড়ির পোষ্য কুকুর ছানার। এই ঘটনার শোক কাটিয়ে উঠতে পারেনি ১২ বছরের ওই নাবালিকা। যার জেরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে সে। নাবালিকার পরিবারের বক্তব্য তুলে ধরে পুলিশের তরফে দাবি করা হয়েছে, কুকুরের মৃত্যুতে বেশ কিছুদিন মনমরা হয়ে ছিল মেয়েটি। তবে সে যে এমন সিদ্ধান্ত নিতে পারে তা ভাবতে পারেনি কেউ।

[আরও পড়ুন: ‘আমরা সংরক্ষণ বিরোধী নই’, বিরোধীদের লাগাতার আক্রমণের মাঝেই বার্তা RSS প্রধানের]

এদিকে পরিবারের তরফে দাবি করা হয়েছে, গত ৩ মাস ধরে একটি কুকুরের বাচ্চা বাড়িতে এনে পুষছিল মেয়েটি। কিন্তু দিন পাঁচেক আগে কোনও ভাবে মৃত্যু হয় কুকুরটির। প্রিয় কুকুর ছানার মৃত্যুর পর থেকে শোকে বিহ্বল ছিল মেয়েটি। এমনকী খাওয়াদাওয়াও বন্ধ করে দেয়। পরিবারের তরফে মেয়েটিকে বোঝানোর পাশাপাশি নানা ভাবে তার মন ভালো করার চেষ্টা করা হয়। তবে কোনও কিছুই কাজে আসেনি।

[আরও পড়ুন: সেক্স স্ক্যান্ডাল ফাঁস! তদন্ত শুরু হতেই দেশ ছাড়লেন প্রাক্তন প্রধানমন্ত্রী দেবেগৌড়ার নাতি]

পরিবারের দাবি অনুযায়ী, শনিবার সন্ধ্যায় মেয়েটির মা ও বোন কিছু প্রয়োজনীয় জিনিস কিনতে বাজারে গিয়েছিলেন। বাড়িতে কেউ না থাকার সুযোগে আত্মহত্যা করে ওই নাবালিকা। মেয়েটির মায়ের দাবি, 'কুকুরটিকে ভীষণ ভালোবাসত আমার মেয়ে। শনিবার বাজারে সবজি কিনতে যাওয়ার পর প্রতিবেশী আমায় ফোন করে তাড়াতাড়ি বাড়ি আসার কথা বলে। বাড়ি ফিরে দেখি মেয়ে আমার আত্মহত্যা করেছে।' পোষ্যশোকে বাড়ির মেয়ের এমন মর্মান্তিক পরিণতি মেনে নিতে পারছে না পরিবারের কেউই। এদিকে, শুধুই পোষ্যশোক না কি এই ঘটনার পিছনে অন্য কোনও রহস্য রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত ৩ মাস ধরে একটি কুকুরের বাচ্চা বাড়িতে এনে পুষছিল নাবালিকা।
  • দিন পাঁচেক আগে কোনও ভাবে মৃত্যু হয় কুকুরটির।
  • পোষ্য শোকে শেষ পর্যন্ত আত্মহত্যার সিদ্ধান্ত নিল বছর বারোর নাবালিকা।
Advertisement