shono
Advertisement

‘এখন কেন এসেছেন?’ প্রশ্ন তুলে বন্যা পরিস্থিতি দেখতে আসা বিধায়ককে সপাটে চড় মহিলার

স্থানীয়দের সুবিধা-অসুবিধার কথা শুনতে বেরিয়েছিলেন বিধায়ক।
Posted: 10:54 AM Jul 13, 2023Updated: 10:54 AM Jul 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটানা বৃষ্টিতে বন্যা কবলিত উত্তর ভারতের একাধিক রাজ্য। তার মধ্যে রয়েছে হরিয়ানাও (Haryana)। সেখানে এলাকার বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে বেরিয়ে আমজনতার মার খেলেন স্থানীয় বিধায়ক। ‘এখন কেন এসেছেন?’ প্রশ্ন তুলে জননায়ক জনতা পার্টির বিধায়ক ঈশ্বর সিং সপাটে চড় মারলেন বন্যাকবলিত এলাকার বাসিন্দা এক মহিলা। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

গত কয়েক দিনের বৃষ্টিতে বিপর্যস্ত উত্তরাখণ্ড, হিমাচল প্রদেশ, দিল্লি, হরিয়ানা, রাজস্থান, পাঞ্জাব, জম্মু ও কাশ্মীর। বুধবার হরিয়ানার ঘুলা এলাকা পরিদর্শনে বেরিয়েছিলেন জেজেপি বিধায়ক ঈশ্বর সিং। সঙ্গে ছিলেন সাংসদের নিরাপত্তাকর্মী এবং দলীয় কর্মীরা। স্থানীয়দের সুবিধা-অসুবিধার কথা শুনছিলেন ঈশ্বর। তখনই এক বৃদ্ধ মহিলা এগিয়ে এসে সপাটে চড় কষান বিধায়েকর গালে। তাঁর বক্তব্য, প্লাবনের আগে দুর্ভোগ রুখতে ব্যবস্থা নেয়নি সাংসদ। তবে এখন কেন এসেছেন?

 

[আরও পড়ুন: খুচরো বাজারে হাতে ছ্যাঁকা, ৩ মাসের মধ্যে সর্বোচ্চ মূল্যবৃদ্ধি]

ওই বৃদ্ধা দাবি করেন, নদীর বাঁধ ভেঙেই জল ঢুকেছে এলাকায়। গোটা ঘটনার জন্য দায়ী প্রশাসন। জনতার মার খাওয়ার কথা স্বীকার করেছেন জেজেপি বিধায়কও। উল্লেখ্য বিজেপি সরকারের জোটসঙ্গী জেজেপি। সংবাদ সংস্থাকে পিটিআইকে ঈশ্বর সিং বলেন, “মহিলা দাবি করেন আমি চাইলেই বাঁধের ফাটল রুখতে পারতাম। তাঁকে বোঝাই যে এটা প্রাকৃতিক বিপর্যয়।” বিধায়ক আরও জানিয়েছেন, তাঁর গায়ে হাত তুললেও মহিলার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন না। ঈশ্বর বলেন, “আমি কোনও ব্যবস্থা নিতে চাই না। তাঁকে ক্ষমা করে দিয়েছি।”

উল্লেখ্য, টানা বৃষ্টিতে ঘাগ্গর নদীর জল বেড়ে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে পঞ্জাব ও হরিয়ানার বিস্তীর্ণ অঞ্চলে। উপদ্রুত এলাকায় ত্রাণের ব্যবস্থা করছে দুই রাজ্যের সরকার। যদিও দুই রাজ্যের ভুক্তভোগী মানুষ ক্ষোভ উগরে দিচ্ছে প্রশাসনের বিরুদ্ধে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement